রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

গ্রেপ্তার এড়াতে গায়ে আগুন লাগিয়ে আসামির আত্মহত্যা

গ্রেপ্তার এড়াতে গায়ে আগুন লাগিয়ে আসামির আত্মহত্যা

সিরাজগঞ্জে যমুনার দুর্গম চরে পুলিশের অভিযানের সময় জুয়েল আহম্মেদ (৩০) নামে ১১ মামলার আসামি গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। আজ বুধবার সন্ধ্যায় সদর উপজেলার গোটিয়ার চরে এ ঘটনা ঘটে। এর আগে বিকেলে ওই আসামিকে গ্রেপ্তার করতে তার বাড়িতে অভিযান চালায় সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, অভিযানের একপর্যায়ে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মূলহোতা জুয়েলকে আত্মসমর্পণ করতে অনুরোধ জানানো হয়। আত্মসমর্পণ না করে তিনি ঘরের মধ্যে গায়ে পেট্রল ঢেলে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে সদর সার্কেল পুলিশ অফিসার এএসপি স্নিগ্ধ আকতার ও সদর থানার এসআই (তদন্ত) গোলাম মোস্তফা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

এএসপি স্নিগ্ধ আকতার বুধবার রাত সাড়ে আটটার দিকে জানান, জুয়েলের নামে বিভিন্ন জেলায় ১১টি চুরি মামলায় ৯টির গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন থেকে তিনি পলাতক ছিলেন। বুধবার তিনি নিজ বাড়িতে এসেছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করতে পুলিশ মেছরা ইউনিয়নের গোটিয়ার চরে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজ ঘরে ঢুকে দরজা আটকে দেন জুয়েল। এ সময় তাকে আত্মসমর্পণ করতে অনুরোধ জানায় পুলিশ। কিন্তু আত্মসমর্পণ না করে গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেন তিনি।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com