বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

পুলিশ দিয়ে পিটিয়ে নৌকায় ভোট নেওয়ার ঘোষণা দিলেন চেয়ারম্যান

পুলিশ দিয়ে পিটিয়ে নৌকায় ভোট নেওয়ার ঘোষণা দিলেন চেয়ারম্যান

পুলিশ দিয়ে পিটিয়ে পিটিয়ে নৌকায় ভোট নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের একটি প্রস্তুতি সভায় তিনি এই ঘোষণা দেন। এ সময় এই চেয়ারম্যান পুলিশকে সরকারি গুণ্ডাবাহিনী বলে আখ্যায়িত করেন।

নির্বাচনের প্রস্তুতি হিসেবে গত মঙ্গলবার রাতে হলদিয়াপালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাতির ঘোনা এলাকায় একটি সভায় এই ঘোষণা দেন বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম। আসন্ন নির্বাচনেও তিনি নৌকা মার্কার নিয়ে নির্বাচন করবেন।

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় দেওয়া বক্তব্যে বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম বলেন, নৌকা প্রতীক তার, শেখ হাসিনা তাকে ঘর থেকে ডেকে নিয়ে নৌকা প্রতীক দিবেন। তিনি নৌকা প্রতীক নিয়ে অন্য কোনো মার্কায় ভোট দিতে দেবেন না।

অধ্যক্ষ শাহ আলম সাবেক মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলমের ছোট ভাই। নির্বাচনী প্রস্তুতি সভায় অধ্যক্ষ শাহ আলম বলেন, তার ভাই প্রশাসনের প্রতিটি স্তরে স্তরে অনুসারী বসিয়ে গেছেন। তারা ক্ষমতা আছে এবং আগামী আরও ১০ বছর তারা সেই ক্ষমতা ভোগ করবে।

এই বিষয়ে জানতে চাইলে হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. ইসলাম বলেন, ‘বর্তমান চেয়ারম্যানের বক্তব্য সাধারণ মানুষের মাঝে দলের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে।’

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হামিদুল হক চৌধুরী বলেন, ‘নৌকার মনোনয়ন কে পাবে সেটি দলের নির্বাচনী বোর্ড ঠিক করবে। বঙ্গবন্ধুর কন্যা দলীয় সভানেত্রী তার ঘরে এসে নৌকা দিয়ে যাবে এই ধরনের বক্তব্য সৃষ্টাচার বহির্ভূত। এই ধরনের বক্তব্য দিয়ে তিনি দলিয় সভানেত্রীকে হেয় করেছেন।’

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com