রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

স্কুলছাত্রকে গলা কেটে হত্যা, অটোরিক্সা ছিনতাই

স্কুলছাত্রকে গলা কেটে হত্যা, অটোরিক্সা ছিনতাই

নরসিংদী শহরে শাওন মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করে তার অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শহরের কামারগাও কবরস্থান এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শাওন নরসিংদী মীর ইমদাদ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সে ময়মনসিংহ জেলার নান্দাইল থানার সিংড়াইল গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে। তবে তারা নরসিংদীর রাঙ্গামাটি এলাকায় সজল মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকত।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত দুই দিন ধরে নিহত শাওনের বাবা অসুস্থ। তাই সংসারের খরচ জোগাতে গত দুই দিন ধরে শাওন অটোরিক্সা চালাচ্ছেন। এরই মধ্যে গতকাল বুধবার দুপুরে খাওয়া-দাওয়া শেষে বিকেলে অটোরিক্সা নিয়ে বের হয়। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। বহু খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

পরে আজ সকাল ১০টার দিকে কবরস্থানের পাশে লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দেয় এলাকাবাসী। পরে সদর মডেল থানা পুলিশ সকাল ১১টার দিকে কামারগাও এলাকার একটি কবর স্থানের পেছন থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়। এসময় শাওনের সঙ্গে থাকা অটোরিক্সাটি পাওয়া যায়নি। খবর পেয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার এনামুল হক সাগর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, ‘কামারগাঁও কবরস্থানের পাশে একটি লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। পরে সেখান থেকে শাওনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা গলা কেটে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থার পাশাপাশি আসামি গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে।’

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com