সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

সোশ্যাল মিডিয়ায় বলিনি কখন বাথরুমে যাই বা কী খাই: জন আব্রাহাম

সোশ্যাল মিডিয়ায় বলিনি কখন বাথরুমে যাই বা কী খাই: জন আব্রাহাম

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার ব্যবহার নিয়ে বিদ্রুপ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। তিনি খুব একটা লাইমলাইটে থাকেন না বা খবরের শিরোনাম হয়ে ওঠেন না। তার অন্যতম কারণ, সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন কী পরলেন, কী খেলেন সেই আপডেট দেয়া থেকে বিরত থাকেন তিনি।

জন স্পষ্ট জানিয়েছেন, ব্যক্তিগত জীবনের আপডেট আমি সোশ্যাল মিডিয়ায় দিতে পছন্দ করি না। কেন তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না ব্যক্তিগত তথ্য, সে বিষয়ে জানিয়েছেন স্বয়ং নিজেই।

জন বলেন, আমি আগে একটা অ্যাড এজেন্সিতে মিডিয়া প্ল্যানার পদে কাজ করতাম। তখনই বুঝেছিলাম, সোশ্যাল মিডিয়ার শক্তি কতটা! কারণ আমি যখন সোশ্যাল মিডিয়ায় কিছু ঘোষণা করব, তখন আমাকে ডিজিটালের পথ মেনে চলতে হবে। আর তাতেই ব্যক্তিগত তথ্য দিয়ে দিতে হয়। ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় দিতে আমি পছন্দ করি না।
জন আব্রাহাম রোজকার ভিত্তিতে কোনও আপডেট সোশ্যাল মিডিয়ায় দেন না। তিনি বলেন, আমি সকলের থেকে পিছিয়ে আছি। আমি বেশি কিছু বলি না। আমি আমার নিজেকে নিয়ে ব্যস্ত থাকি। আমি কখন বাথরুমে গেলাম, কী খেলাম তা আমি প্রকাশ্যে বলতে পছন্দ করি না। সোশ্যাল মিডিয়ার মন্তব্যও আমি গুরুত্ব দিয়ে দেখি না।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com