সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

রাজপথে আগুন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

রাজপথে আগুন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল দিয়েছে হেফাজতে ইসলাম। আজ রোববার ডাকা এ হরতালের সমর্থনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করা হয়েছে। টায়ার, গাছের গুঁড়ি ও বাঁশে আগুন জ্বালিয়ে সড়কের কয়েকটি স্থানে বিক্ষোভ করছেন হেফাজতের নেতা-কর্মীরা।

জানা গেছে, হরতালের সমর্থনে সকাল থেকেই হেফাজতের নেতা-কর্মীরা সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় জড়ো হতে শুরু করেন। তাদের হাতে লাঠিসোঁটা ছিল। শিমরাইল ইউটার্ন এলাকায় অবস্থান নিয়ে তারা টায়ার, বাঁশ, কাঠ, চৌকি, বেঞ্চসহ বিভিন্ন আসবাবপত্রে আগুন ধরিয়ে দেন। যে কারণে মহাসড়কের যানবাহন চলাচল বন্ধ আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশের উপস্থিতিতেই হেফাজতের নেতা-কর্মীরা এলাকাটিতে অবরোধ সৃষ্টি করে। বিভিন্ন পথচারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা ডিআইটি, চাষাঢ়া, সাইনবোর্ড, শিমরাইলসহ বিভিন্ন এলাকায় বিপুলসংখ্যক পুলিশ দেখেছেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, হরতালের সমর্থনে মহাসড়কের কয়েকটি স্থানে অবরোধ তৈরি করে বিক্ষোভ করেছেন হেফাজতের নেতা-কর্মীরা। বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিপুল পুলিশ মোতায়েন করা হয়েছে। তারা মহাসড়ক থেকে হরতালকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করছে। হেফাজতের নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা হয়েছে। তারা সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com