সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

ফিনের বিধ্বংসী ব্যাটিংয়ে নিউজিল্যান্ডের বড় সংগ্রহ

ফিনের বিধ্বংসী ব্যাটিংয়ে নিউজিল্যান্ডের বড় সংগ্রহ

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে তাণ্ডব চালায় নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা। ১০ ওভারের ম্যাচে বাংলাদেশকে বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। ইডেন পার্কে কার্টেল ওভারের ম্যাচে আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে হারিয়ে ১৪১ রান করেছে কিউইরা।

টস হেরে ব্যাটিং নেমে উড়ন্ত সূচনা করেন স্বাগতিক নিউজিল্যান্ডের দুই ওপেনার মার্টিন গাপটিল ও ফিন এলেন। দুজনে গড়ে তোলেন অর্ধশত রানের পার্টনাশিপ। তরুণ অফস্পিনার মেহেদী হাসানের বলে ফিরে যান গাপটিল। যাওয়ার আগে ১৯ বলে ৫ ছয় এক চারে করেন ৪৪ রান। আরেক ওপেনার ফিন অ্যালেন করেন ২৯ বলে ৭১ রানের ঝড়ো ইনিংস।

অন্যদিকে বাংলাদেশে হয়ে একটি করে উইকেট নিয়েছেন পেসার তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও অফস্পিনার মেহেদী হাসান।

এর আগে নিউজিল্যান্ডে শেষ টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নবাগত অধিনায়ক লিটন দাস। এরই মধ্যে সিরিজ হেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। এর আগে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে কিউইরা। টাইগারদের লক্ষ্য এখন হোয়াইটওয়াশ এড়ানো।

তার ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় তামিম বাহিনী। ইনজুরির কারণে তৃতীয় ও শেষ ম্যাচে খেলবেন না নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার পরিবর্তে এদিন দলকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস। অন্যদিকে একাদশ থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান মিথুন মাহমুদ। খেলছেন নাজমুল হাসান শান্ত ও পেসার রুবেল হোসেন।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com