সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

কিছুদিন আগে মুক্তি পাওয়া দুঃস্বপ্ন !

কিছুদিন আগে মুক্তি পাওয়া দুঃস্বপ্ন !

বিনোদন প্রতিবেদক : সম্প্রীতি শীর্ষ ব্যান্ড গুলোর মধ্যে অন্যতম একটি ব্যান্ড “সাইড ইফেক্ট” এর গান “দুঃস্বপ্ন” রিলিজ হয় দুই দিন আগে। হাউমাউ প্রোডাকশন এর ব্যানারে ‘দুঃস্বপ্ন’ গানের চিত্রনাট্যের হিসেবে কাজ করেছে জুবায়ের তৃজয় অভিনয়ে আসিফ হাসান লায়ন এবং পুরো গানটি পরিচালনা করেছেন ‘বানাড এস গমেস’ . ব্যান্ডের যাত্রা শুরু হয় ২০১৬ সালে এবং ২০১৬ সালের জুলাই মাসেই ব্যান্ডের প্রথম মৌলিক গান ‘দুঃস্বপ্ন’ শিরোনামে রিলিজ হয়।

ব্যান্ডের ফাউন্ডার ত্রিজয় এর কাছ থেকে জানা যায় এর কাছ থেকে জানা যায় গানটির কম্পোজিশন, সুর ও কথা তিনি নিজেই ক্রেছেন ,৪ জনের এই ব্যান্ডের , বাকি মেম্বাররা হলেন মারুফ অমিত, মুইন উল ইসলাম এবং সাদিদ সৌমিক। ব্যান্ডটি মূলত সাইকেডেলিক রক ধাচের গান করছে। গানটির কম্পোজিশন এর অনুপ্রেরণা ছিলো, মানুষের জীবনে এমন কিছু দুঃস্বপ্ন থাকে যা পরবর্তীতে বিভিন্ন রূপে বিভিন্ন ঘটনার কারণ হয়ে থাকে। এমনই কিছু শব্দ, সুর এবং বাদ্যযন্ত্র এর খেলা রয়েছে গানটিতে।

‘দুঃস্বপ্ন’ গানটি মুলত রিলিজ হয় ২০১৬ সালে। বতমানে গানটি শীঘ্রই রি-রিলিজ হতে যাচ্ছে মিউজিক ভিডিও আকারে। ডিরেক্টর ও ব্যান্ড প্রধান জুবায়ের ত্রিজয় এবং ডিরেক্টর বানাড এস গমেস এর যৌথ পরিচালনায় প্রজেক্ট টি সম্পন্ন হচ্ছে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com