সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

না জানিয়ে দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রীর ‘আত্মহত্যা’

না জানিয়ে দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রীর ‘আত্মহত্যা’

স্বামী দ্বিতীয় বিয়ে করার পারিবারিক কলহে অভিমানে রাজধানীর কদমতলী এলাকায় এক গৃহবধূর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত বুধবার দুপুর পৌনে ১টার দিকে কদমতলীর আলি বহরে একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত ওই গৃহবধূর নাম রাহা আক্তার লিজা (২১)। তিনি মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরের ভাঙ্গারীর দোকান কর্মচারী আরিফ হোসেনের স্ত্রী। বাবার নাম সালাম হাওলাদার দুই ভাই এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

গৃহবধূর স্বামী আরিফ হোসেন জানান, আট বছর আগে তাদের বিয়ে হয়। তাদের চার বছরের এক কন্যা সন্তান রয়েছে। চারমাস আগে মাকসুদা নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন তিনি। বিষয়টি জানাজানি হলে পারিবারিক কলহ হয়। তার স্ত্রী (লিজা) তাকে ডিভোর্স দিতে বলে। এ নিয়ে কাজী অফিসেও গিয়েছিলেন। সেখান থেকে ফিরে তিনি তার স্ত্রীকে দু-এক দিন ধৈর্য ধরতে বলেন আরিফ।

তিনি আরও জানান, ঘটনার দিন দুপুরে তিনি গোসল করতে বাথরুমে যান। ফিরে এসে রুমের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছেন তার স্ত্রী।

পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সোয়া দুইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক লিজাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com