মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাক্তা ইউনিয়নে হাজী হাবিবুর রহমান হাবিবের ঈদ উপহার পেয়ে আনন্দিত ৯টি ওয়ার্ডের কর্মহীন মানুষ ২ জুন অধিবেশন শুরু, বাজেট উপস্থাপন ৩ জুন এবারও ঈদুল ফিতরে বায়তুল মোকাররমে ৫ জামাত রূপগঞ্জে পরিবহন শ্রমিকরা পেল বসুন্ধরা ও রংধনু গ্রুপের ঈদ উপহার সামগ্রী শ্রমিকদের দাবির মুখে ছুটি বাড়াচ্ছেন গার্মেন্টস মালিকরা গাজায় ইসরায়েলি বিমান হামলায় শিশুসহ নিহত ২০ করোনায় বিপর্যস্ত ভারত : মোদিকে সহমর্মিতা জানিয়ে শেখ হাসিনার চিঠি স্বাভাবিক করে দেয়া হলো বাংলাবাজার-শিমুলিয়া ফেরি চলাচল রূপগঞ্জের কর্মহীন কোন মানুষ অনাহারে থাকবে না – রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট এর রামাদান উপলক্ষে মাসব্যাপী আয়োজন
সাগর থেকে ভেসে এলো আরেক মৃত তিমি

সাগর থেকে ভেসে এলো আরেক মৃত তিমি

কক্সবাজার সমুদ্রসৈকতে আবারও একটি মৃত তিমি ভেসে এসেছে। এর আগে গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে আড়াই টন ওজনের একটি মৃত তিমি দরিয়ানগর এলাকার সমুদ্রসৈকতে ভেসে আসে। সেটিকে কয়েক টুকরো করে মাটিতে পুঁতে ফেলেন কক্সবাজার জেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তরসহ সংশ্লিষ্টরা।

আজ শনিবার সকালে কক্সবাজার সমুদ্র সৈকতের মেরিন ড্রাইভসংলগ্ন হিমছড়ি পয়েন্টে নতুন ভেসে আসা মৃত তিমিটিকে দেখা গেছে। তিমিটি আনুমানিক সাত বছর বয়সী এবং ৪২ ফুট দীর্ঘ পাঁচ ফুট প্রস্থ হবে বলে ধারণা স্থানীয় জেলেদের।

সাগরে মৃত তিমি ভেসে আসার খবরে ঘটনাস্থলে ছুটে গেছেন স্থানীয় লোকজনসহ উৎসুক জনতা। অনেকে তিমির পাশে ঘেঁষে ছবি তুলছেন। গণমাধ্যমকর্মীরাও মৃত তিমিটির ছবি ও ভিডিও ধারণ করেছেন।

কক্সবাজার সমুদ্রসম্পদ রক্ষা আন্দোলনের সমন্বয়ক মফিজুর রহমান মফিজ গণমাধ্যমকে জানান, বঙ্গোপসাগরে জাহাজ চলাচলের সময় আঘাতের কারণে তিমিটি মারা যেতে পারে। তিমিটির ওজন আনুমানিক আড়াই টনের মতো হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com