মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাক্তা ইউনিয়নে হাজী হাবিবুর রহমান হাবিবের ঈদ উপহার পেয়ে আনন্দিত ৯টি ওয়ার্ডের কর্মহীন মানুষ ২ জুন অধিবেশন শুরু, বাজেট উপস্থাপন ৩ জুন এবারও ঈদুল ফিতরে বায়তুল মোকাররমে ৫ জামাত রূপগঞ্জে পরিবহন শ্রমিকরা পেল বসুন্ধরা ও রংধনু গ্রুপের ঈদ উপহার সামগ্রী শ্রমিকদের দাবির মুখে ছুটি বাড়াচ্ছেন গার্মেন্টস মালিকরা গাজায় ইসরায়েলি বিমান হামলায় শিশুসহ নিহত ২০ করোনায় বিপর্যস্ত ভারত : মোদিকে সহমর্মিতা জানিয়ে শেখ হাসিনার চিঠি স্বাভাবিক করে দেয়া হলো বাংলাবাজার-শিমুলিয়া ফেরি চলাচল রূপগঞ্জের কর্মহীন কোন মানুষ অনাহারে থাকবে না – রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট এর রামাদান উপলক্ষে মাসব্যাপী আয়োজন
পবিত্র মাহে রমজান উপলক্ষে রূপগঞ্জে ২০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিল বসুন্ধরা ও রংধনু গ্রুপ

পবিত্র মাহে রমজান উপলক্ষে রূপগঞ্জে ২০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিল বসুন্ধরা ও রংধনু গ্রুপ

নিজস্ব প্রতি‌বেদক :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসুন্ধরা ও রংধনু গ্রুপের যৌথ উদ্যোগে ২০ হাজার দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মাঝে ছিল মুরগী ও গরুর মাংস, তেল, ডাল, চাল, ছোলা, মুড়ি, বেশন, আলুসহ বিভিন্ন ইফতার দ্রব্যাদি।

আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কায়েতপাড়ায় ইউনিয়নের নাওড়াস্থ্য চেয়ারম্যানে অস্থায়ী কার্যালয়ে এ ইফতার সামগ্রী বিতরণ করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সামসুল আলম, থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, থানা আওয়ামীলীগের সাবেক কার্যকরী সদস্য করিম পাঠান, থানা যুবলীগের সাংগঠনিক সস্পাদক মোজাম্মেল হক মিলন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক আলী আজগর, যুগ্ন সাধারন সম্পাদক তরিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, আওয়ামীলীগ নেতা জামান ব্যাপারী, ওসমান গনী, উপজেলা যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, আমির হোসেন স্বপন, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন মেম্বার, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, মাসুম আহমেদ, আবুল হোসেন, আব্দুল হাই, হাজী মতিন, ছাত্রলীগ নেতা লুৎফর রহমার মুন্না, আশফাকুল হক তুষার, আশরাফুল আলম জেমিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াছমীন আক্তার প্রমূখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, হরতাল জ্বালাও পোড়াও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে হেফাজত যে নজির সৃষ্টি করেছে তাতে তাদের কখনোই আর এদেশের মিত্র ভাবার সুযোগ নেই। আমি সাধারণ মানুষের পাশে ছিলাম ভবিষ্যতে থাকব। সরকারি নির্দেশনা মেনে আপনারা লকডাউনে ঘরে থাকুন। খাদ্য পৌঁছে দিব আমি। আমি বেঁচে থাকতে রূপগঞ্জের কোন মানুষ অনাহারে মরবে না।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com