সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ অপরাহ্ন

রুপগঞ্জের প্রতিটি মানুষ আমার আত্মার আত্মীয় ……. রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

রুপগঞ্জের প্রতিটি মানুষ আমার আত্মার আত্মীয় ……. রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

মোফাজ্জল হোসেন:বাংলাদেশের ঐতিহ্যবাহী জেলা গুলোর মধ্যে নারায়ণগঞ্জ একটি অন্যতম সুপরিচিত জেলা। এ জেলার রুপগঞ্জ উপজেলার কৃতি সন্তান,রুপগঞ্জবাসীর প্রিয় মুখ,উদারতার প্রতীক রংধনু গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক বলেছেন, রুপগঞ্জের প্রতিটি মানুষ আমার আত্মার আত্মীয়। কারণ,রুপগঞ্জের সব শ্রেণী পেশা মানুষের জন্য আমার মন কাঁদে। রুপগঞ্জবাসীর পাশে থেকে নিজেকে আনন্দ খোঁজে পাই। আর এ আনন্দের মাঝেই আমি বেঁচে থাকতে চাই আজীবন।

সম্প্রতি তিনি রুপগঞ্জবাসীর জন্য রংধনু গ্রুপের উদ্যোগে পরিচালিত বিভিন্ন জনবান্ধব কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে জাতীয় দৈনিক সময়ের ধারাকে তিনি এসব কথা বলেন। রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বিশ্বরাজনীতির কবি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে তারই সুযোগ্য কন্যা বর্তমান সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন রাজনৈতিক কর্মী হিসেবে তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের সাথে নিয়ে মাঠে কাজ করছি এবং রংধনু গ্রুপের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক রুপগঞ্জবাসীর জন্য আমি আমার মানবিক কার্যক্রমসহ বিভিন্ন অর্থনৈতিক সহায়তা চালিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন যত দূর্যোগ আসুক না কেন বাংলার মানুষ না খেয়ে থাকবে না। তাঁর কথার সাথে একাত্মতা পোষণ করে চলতি লকডাউন ও মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় আমি আমার প্রিয় রুপগঞ্জবাসীর পাশে থেকে সমাজের অসহায় ও কর্মহীন মানুষের জন্য মানবিক সহায়তা অব্যাহত রেখেছি। তিনি বলেন, শুধু করোনা ভাইরাস নয় যে কোন দূর্যোগ-দূর্ভোগে রুপগঞ্জের প্রতিটি গরীব,অসহায় ও কর্মহীন মানুষ রংধনু গ্রুপের মানবিক সহায়তা পাবে।

কারণ,আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। আর একজন রাজনীতিবিদের কাজ হলো সাধারণ অসহায় মানুষকে যথাসাধ্য সহযোগীতা করা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমিও তাই করে যাচ্ছি। আমি চাই আমার সামাজিক ও মানবিক কর্মকান্ড গুলো সবার মাঝে বেঁচে থাকুক। তিনি আরও বলেন,আমি যত দিন বেঁচে থাকবো ততদিন রুপগঞ্জবাসীসহ দেশবাসীর কল্যাণে কাজ করে যাব।
উল্লেখ্য: পবিত্র মাহে রমজান মাস জুড়ে ইফতার ও খাবারের সামগ্রী নিয়ে রংধনু গ্রুপের আয়োজন ‘জনবান্ধব গাড়ি’ রুপগঞ্জ উপজেলার নিম্ম আয়ের মানুষকে বাজার মূল্যের অর্ধেক দামে খাদ্য সহায়তা প্রদান করেছে। পহেলা রমজান থেকে একটি জনবান্ধব গাড়ি উপজেলার বিভিন্ন এলাকার লাখ লাখ পরিবারকে বাজার মূল্যের অর্ধেক দামে চাল, ডাল, তেল, ছোলা, আলু ও পিয়াজ দিয়ে আসছে। রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের নির্দেশে রুপগঞ্জবাসীর চাহিদা অনুযায়ী পুরো রমজান মাসজুরে কমমূল্যে খাদ্য সহায়তা দিবে এ জনবান্ধব গাড়ি। যা এখন রুপগঞ্জের লাখো মানুষের প্রশংসায় মুখরিত।

 

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com