সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে চাননি মা-বাবা, কলেজছাত্রীর আত্মহত্যা

পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে চাননি মা-বাবা, কলেজছাত্রীর আত্মহত্যা

ফরিদপুরের বোয়ালমারীতে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে না চাওয়ায় মা-বাবার সঙ্গে অভিমান করে এক কলেজছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

নিহত কলেজছাত্রীর নাম আরজিনা আক্তার বৃষ্টি (১৮)। তিনি উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতালিয়া গ্রামের খোকন মোল্যার মেয়ে। সালথা উপজেলার নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

নিহতের আত্মীয় রিপন মোল্যা জানান, সম্প্রতি আরজিনার বিয়ের বিষয়ে কথা হচ্ছিল। কিন্তু বাবা-মা তার পছন্দের ছেলেকে অগ্রাহ্য করে অন্য ছেলের সাথে বিয়ে দিতে চেয়েছিলেন। এ নিয়ে বুধবার বাবা-মায়ের সঙ্গে আরজিনার কথা কাটাকাটি হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বসতঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেয় সে। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সরোয়ার হোসেন খান বলেন, ‘মেয়েটিকে যখন হাসপাতালে আনা হয়, তখন আমরা তাকে মৃত হিসেবে পাই। পরে বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে বোয়ালমারী থানায় নিয়ে আসে। ’

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, ‘পরিবারের আবেদনের ভিত্তিতে এবং আত্মহত্যার বিষয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com