মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাক্তা ইউনিয়নে হাজী হাবিবুর রহমান হাবিবের ঈদ উপহার পেয়ে আনন্দিত ৯টি ওয়ার্ডের কর্মহীন মানুষ ২ জুন অধিবেশন শুরু, বাজেট উপস্থাপন ৩ জুন এবারও ঈদুল ফিতরে বায়তুল মোকাররমে ৫ জামাত রূপগঞ্জে পরিবহন শ্রমিকরা পেল বসুন্ধরা ও রংধনু গ্রুপের ঈদ উপহার সামগ্রী শ্রমিকদের দাবির মুখে ছুটি বাড়াচ্ছেন গার্মেন্টস মালিকরা গাজায় ইসরায়েলি বিমান হামলায় শিশুসহ নিহত ২০ করোনায় বিপর্যস্ত ভারত : মোদিকে সহমর্মিতা জানিয়ে শেখ হাসিনার চিঠি স্বাভাবিক করে দেয়া হলো বাংলাবাজার-শিমুলিয়া ফেরি চলাচল রূপগঞ্জের কর্মহীন কোন মানুষ অনাহারে থাকবে না – রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট এর রামাদান উপলক্ষে মাসব্যাপী আয়োজন
হারিয়ে যাওয়া অক্সিজেন সিলিন্ডার ধোনিদের হোটেল থেকে উদ্ধার

হারিয়ে যাওয়া অক্সিজেন সিলিন্ডার ধোনিদের হোটেল থেকে উদ্ধার

করোনাভাইরাসের সংক্রমণে স্থবির হয়ে পড়া ভারতের বর্তমান পরিস্থিতি খুবই ভয়াবহ। একটু অক্সিজেনের অভাবে প্রতিদিনই শতশত মানুষের মৃত্যু হচ্ছে। মৃত্যুপুরী হয়ে ওঠা দেশটিতে সামান্য অক্সিজেন এখন অনেক বড় কিছু। শ্বাসকষ্টে ভোগা প্রতিটি রোগীর জন্য অক্সিজেন খুবই জরুরি হয়ে পড়ছে। এমন পরিস্থিতিতে এক ব্যক্তি অসুস্থ বাবার জন্য ব্যাঙ্গালুরু থেকে অক্সিজেন সিলিন্ডার নিয়ে দিল্লি আসার সময় তা হারিয়ে যায়। পরে তা চেন্নাই সুপার কিংসের টিম হোটেলে পাওয়া যায়।

করোনাভাইরাসের সংক্রমণের কারণে সবচেয়ে বেশি অক্সিজেন সংকটে পড়েছে দিল্লি। রাজধানীতে অক্সিজেনের সংকট কোনোভাবে মেটাতে পারছে না স্বাস্থ্য মন্ত্রণালয়। এমন পরিস্থিতি অন্য রাজ্যগুলো থেকে অক্সিজেনের সাহায্য নিচ্ছে অনেকেই। আনোয়ার নামের এক ব্যক্তিও শ্বাসকষ্টে ভোগা বাবার জন্য ব্যাঙ্গালোর থেকে অক্সিজেন সিলেন্ডার নিয়ে দিল্লিতে আসতেছিলেন। বিমান বন্দরে আসার পর সিলিন্ডারটি আর খুঁজে পাচ্ছিলেন না তিনি।

বিমান বন্দর কর্তৃপক্ষ ও ওই বিমানের কর্মকর্তাগণ হন্যে হয়ে সিলেন্ডারটি খুঁজেও তার কোনো হসিদ পায়নি। প্রায় ২৪ ঘণ্টা পর চেন্নাইয়ের পক্ষ থেকেই ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করা হলে অক্সিজেন সিলিন্ডারটির সন্ধান পান তিনি। আনোয়ার নামে ওই ব্যক্তি জানান, ‘এক ব্যক্তি তার সঙ্গে যোগাযোগ করে একটি অক্সিজেন সিলিন্ডারের ছবি পাঠিয়ে জানতে চান, সেটি তার কিনা। পরে দিল্লি বিমানবন্দরের সিসিটিভি দেখে জানা যায়, ধোনির দলের কেউ একজন ভুল করে সেটি নিজের কিটব্যাগ ভেবে তুলে নেন।’

আনোয়ার যখন সিলিন্ডার নিয়ে বিমানবন্দরে নামেন, ঠিক একই সময়ে চেন্নাই সুপার কিংস দলও দিল্লিতে নামে। এ সময়ই ভুলবশত ওই ব্যক্তির অক্সিজেন সিলেন্ডার নিয়ে যায় চেন্নাইয়ের কেউ একজন। শেষ পর্যন্ত বিমান পরিবহন সংস্থার প্রতিনিধি ধোনিদের হোটেলে গিয়ে ওই অক্সিজেন সিলিন্ডার নিয়ে আনোয়ারকে দিয়ে আসেন।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com