সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৫ অপরাহ্ন

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে রুপগঞ্জের অসহায় কর্মহীন মানুষের পাশে রয়েছে রংধনু গ্রুপ ………. রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে রুপগঞ্জের অসহায় কর্মহীন মানুষের পাশে রয়েছে রংধনু গ্রুপ ………. রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

মোফাজ্জল হোসেন: চলমান করোনাভাইরাস পরিস্থিতি ও পবিত্র মাহে রমজানকে সামনে রেখে সারা দেশের ইউনিয়ন পর্যায় পর্যন্ত বিভিন্ন শ্রেণি-পেশার দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণসহ প্রয়োজনীয় সহায়তা কার্যক্রম জোরদার করতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি প্রতিষ্ঠিত ব্যবসায়ীদের এগিয়ে আসার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা দেওয়ার আগে থেকে রমজানের শুরুতে নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে নিজস্ব উদ্যোগে ২০ হাজারের ও বেশি গরীব,অসহায় ও লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে বিনা মূল্যে ত্রাণ দিয়ে সহায়তা প্রদান করেছেন দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরা ও রংধনু গ্রুপ।

এর পর থেকেই রংধু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের নির্দেশনায় পুরো রমজান মাস জুড়ে মানবতার গাড়ী নামে একটি ট্রাকে করে রুপগঞ্জ উপজেলার বিভিন্ন লোকেশনে বর্তমান বাজার মূল্যের অর্ধেক দামে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি করা হচ্ছে।

এতে করে রুপগঞ্জের স্বল্প আয়ের বিভিন্ন শ্রেণী পেশা মানুষের ব্যাপক উপকার হচ্ছে। তুলনামূলকভাবে বাজার মূল্যের অনেক কম দামে হাতের নাগালে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পেয়ে খুশি উপজেলার সাধারণ মানুষ। অনেকেই বলছেন যখনি আপদ-বিপদ থেকে বিভিন্ন দূর্যোগ-দূর্ভোগ আসে তখনই ফেরেশতার মত রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম অসহায় মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেন এবার ও তাই দিয়েছেন। তার মত উধার মনের দানবীর মানুষ রুপগঞ্জে আর পাওয়া যাবে না।

এ বিষয়ে জানতে চাইলে রুপগঞ্জের কৃতি সন্তান রংধনু গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট্র শিল্পপতি ও মানবতার সেবক আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বিশ্ব মানবতার বিবেক বাংলাদেশের আইকন ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশনা মোতাবেক বিগত দিনের ন্যায় করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন ও অসহায় মানুষকে সহায়তা প্রদানের লক্ষ্যে আমি আমার প্রিয় রুপগঞ্জবাসীর জন্য পাশে দাঁড়িয়েছি। যে কোন দূর্যোগে আমি রুপগঞ্জবাসীর পাশে ছিলাম,আছি এবং থাকবো।

তিনি আরও বলেন, মানুষের সেবার মধ্যেই লুকিয়ে রয়েছে আত্মতৃপ্তি এবং আসল দেশ প্রেম তাই রংধনু গ্রুপের বিভিন্ন সামাজিক কর্মকান্ডের অংশ হিসেবে আমার প্রিয় রুপগঞ্জবাসীর জন্য তুলনামূলকভাবে বাজার মূল্যের অর্ধেক দামে জনবান্ধব গাড়ী রুপগঞ্জবাসীর জন্য পুরো রমজান মাস জুরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে। গণমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী এ উদ্যোগ উপজেলার সকলের কাছে প্রশংসিত হয়েছে।

তিনি আরও বলেন,আগামীতেও রংধনু গ্রুপের এ সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে। কারণ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেক হাসিনার প্রতিটি নির্দেশনা আমি অক্ষরে অক্ষরে পালন করে যাচ্ছি।

তিনি বলেন,আমি রুপগঞ্জবাসীর পাশে থেকে আজীবন সেবা করে যেতে চাই সেজন্য সকলের কাছে দোয়া চাই। সকলের ভালবাসা নিয়েই এগিয়ে যেতে চাই সুন্দর আগামী দিনের প্রত্যাশায়।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com