রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট এর রামাদান উপলক্ষে মাসব্যাপী আয়োজন

ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট এর রামাদান উপলক্ষে মাসব্যাপী আয়োজন

নিউজ ডেস্ক: ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট এর যৌথ উদ্যোগে কিশোরগঞ্জ জেলাধীন কটিয়াদী উপজেলার  জালালপুর ইউনিয়নে রামাদান উপলক্ষে মাসব্যাপী ইফতার ও উপহার সামগ্রী বিতরণ চলছে।

রামাদানমাস ও করোনাকে সামনে রেখে সমাজের সুবিধা বঞ্চিত মানুষগুলোর জন্য প্রতিদিনের আয়োজন হিসেবে ইফতার এবং এর পাশাপাশি পরিধেয় বস্ত্র, মাস্ক , খাদ্য সামগ্রীর ব্যবস্থা করা হয়।

“করোনার প্রকোপ ঢাকার চেয়ে গ্রামে কম হলেও আর্থিক ক্ষতি গ্রামের মানুষের বহুগুন। ঢাকা থেকে অনেকেই চাকরি হারিয়ে গ্রামে এসেছেন কিন্তু এদেরকে দেখভাল করার মতো সুষ্ঠু কোনো  ব্যবস্থাই নাই। ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট এর এই উদ্যোগ মূলত গ্রামের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার ছোট প্রয়াস এই জরুরি সময়ে. পুরো রামাদান মাস জুড়েই থাকবে আমাদের এই প্রচেষ্টা। ” – বলছিলেন জসিম উদ্দিন আহমেদ ভূইয়াঁ, চেয়ারম্যান , ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট।

ফাউন্ডেশনটি সম্পূর্ণ অলাভজনক ও দাতব্য প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত l এটি মূলত কিশোরগঞ্জ জেলাধীন সুবিধা বঞ্চিত স্থানীয় মানুষ নিয়ে কাজ করে থাকে। ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্ট কিশোরগঞ্জ গ্রুপের দুটি অঙ্গ প্রতিষ্ঠান।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com