রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

রূপগঞ্জের কর্মহীন কোন মানুষ অনাহারে থাকবে না – রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

রূপগঞ্জের কর্মহীন কোন মানুষ অনাহারে থাকবে না – রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক,রুপগঞ্জ:
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্মহীন ও অসহায় কোন মানুষ অনাহারে থাকবে না বলে জানিয়েছেন রংধনু গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি, দানবীর ও সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম। সোমবার বিকেলে উপজেলার কাঞ্চন এলাকায় কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম আরও বলেন, রংধনু গ্রুপ যতোদিন রয়েছে ততোদিন রূপগঞ্জের একটি পরিবারও অনাহারে থাকবে না। মহামারী করোনায় কর্মহীন যে কোন মানুষ নির্দিধায় আমাকে স্মরণ করবেন। আমার সাধ্যানুযায়ী আপনাদের পাশে পাবেন আমাকে।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর জনবান্ধব কর্মসূচির আওতায় রংধনু পরিবারের পক্ষ থেকে রূপগঞ্জের ৫০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ঈদের খুশি ভাগাভাগি করতে জনবান্ধব কর্মসূচির এই ঈদ উপহার ঈদের আগেই পর্যায়ক্রমে রূপগঞ্জের প্রতিটি পাড়া মহল্লায় পৌছে যাবে। তিনি বলেন, আজ ঈদের আনন্দ রূপগঞ্জবাসীর সাথে ভাগাভাগি করে নিতে আরো ৫০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্ধোধন করা হলো।
এ সময় তিনি কাঞ্চন পৌরাঞ্চল ছাড়াও তারাব, মুড়াপাড়া, ভুলতা ও গোলাকান্দাইল এলাকাবাসীর মাঝে ঈদ উপহার বিতরনের উদ্ধোধন করেন।

নারায়ণগঞ্জের জেলা পরিষদের সদস্য মিজানুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এতে উপস্থিত ছিলেন,রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাজাহান ভুইয়া, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, কেন্দ্রীয় যুবলীগের শ্রম ও কর্মসংস্থান সম্পাদক লায়ন শাহিন মালুম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভুইয়া সজিব, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, এডভোকেট আব্দুল আউয়াল, উপজেলা যুবলীগ নেতা আব্দুল আউয়াল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল হক জেমিন, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, মহিলালীগ নেতা স্বপ্না আক্তার, ইয়াছমীন আক্তান প্রমুখ।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com