সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

রূপগঞ্জে পরিবহন শ্রমিকরা পেল বসুন্ধরা ও রংধনু গ্রুপের ঈদ উপহার সামগ্রী

রূপগঞ্জে পরিবহন শ্রমিকরা পেল বসুন্ধরা ও রংধনু গ্রুপের ঈদ উপহার সামগ্রী

নিজস্ব প্রতিবেদক, রূপগঞ্জ :
নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগে করোনায় বিপর্যস্ত প্রায় ৫ হাজার পরিবহণ শ্রমিকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার সদর ইউনিয়ন, ভোলাবো এবং দাউদপুর ইউনিয়নের ইজিবাইক, রিকসা, সিএনজি, ট্রাক ও বাস চালকদের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল মুরগী, চাল, ডাল, তেল, সেমাই, চিনি, পেয়াজসহ নিত্য প্রয়োজনী পণ্য সামগ্রী।

পরিবহণ শ্রমিকদের মাঝে ঈদ উপহার তুলে দেওয়া কার্যক্রমের উদ্বোধন করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী মিজানুর রহমান মিজানের সার্বিক ব্যবস্থাপনায় বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন- রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জের প্যানেল চেয়ারম্যান রমজান আলী মন্ডল, ইউপি সদস্য রিটন প্রধান, আব্দুল আল মামুন দোলন, আলমগীর হোসেন, আ.লীগ নেতা গোলাম রসুল, আল-আমিন মাসুদ, যুবলীগ নেতা আজিজ মিয়া, আবুল খায়ের, নিজাম উদ্দিন প্রমূখ।
বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক বলেন, করোনায় গণপরিবহণ বন্ধ থাকায় পরিবহণ শ্রমিকরা খুব কষ্টে ছিল। ঈদের পরিবহণ শ্রমিক ভাইদের কষ্ট লাঘব করতে পরিবহণ শ্রমিকদের জন্য বসুন্ধরা ও রংধনু গ্রুপের পক্ষ থেকে ঈদ সামগ্রীর বিতরণ করা হচ্ছে। রূপগঞ্জে কোন পরিবহণ শ্রমিক না খেয়ে থাকবে না। পাশ্ববর্তি দেশ ভারতে করোনা পরিস্থিতি খুব খারাপ অবস্থায় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমাদের দেশে করোনা পরিস্থিতি অনেক ভাল রয়েছে। করোনা পরিস্থিতি মোকাবিলায় ভারতের সাথে সাময়িকভাবে সীমান্ত বন্ধ ঘোষণা একটি যুগোপুযোগী সিদ্ধান্ত। করোনা দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সবাই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে চলতে হবে। তাহলেই করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব হবে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com