বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

শাক্তা ইউনিয়নে হাজী হাবিবুর রহমান হাবিবের ঈদ উপহার পেয়ে আনন্দিত ৯টি ওয়ার্ডের কর্মহীন মানুষ

শাক্তা ইউনিয়নে হাজী হাবিবুর রহমান হাবিবের ঈদ উপহার পেয়ে আনন্দিত ৯টি ওয়ার্ডের কর্মহীন মানুষ

বিশেষ প্রতিনিধি : রাজধানী ঢাকার অতি সন্নিকটে কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের চলমান করোনাভাইরাসে কর্মহীন হয়ে পরা ও অসহায় মানুষের পাশে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য ঈদের উপহার সামগ্রীসমূহ অসহায়দের হাতে তুলে দেওয়ার দৃশ্যগুলো যখন চোখের সামনে, ঠিক তখনই কানে ভাসছিল গানে গানে মানবতার কথা বলা ভূপেন হাজারিকার ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু…’। এ কালজয়ী গানটি।
মনে হচ্ছিল মানুষের প্রতি মানুষের হৃদয়টাকে স্ফিত করে মানবিকতাকে জাগিয়ে তুলতেই যেন গানটি গেয়েছিলেন উপমহাদেশের কিংবদন্তী এ গায়ক।
মঙ্গলবার (১১ মে ২০২১ইং,২৮ রমজান) বিকেল ৩টায় শাক্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মধ্যেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ঢুকতেই দেখা গেলে একদল মানুষের হুড়োহুড়ি। কেউ আবার লাইনে দাড়িয়ে আছেন সারিবদ্ধভাবে। কে কোন ধর্মের, কে পথচারী, কে ভিক্ষুক বা কে রিকশাচালক কোনো জাতপাত নেই। সবার একটাই পরিচয় তারা কর্মহীন অসহায় মানুষ। ঈদ উপহার সামগ্রী নিতে এসেছেন। যাহাতে পরিবারের সদস্যদের নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে পারেন।
খোঁজ নিতেই জানা গেলো, ঢাকা জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক কেরানীগঞ্জ উপজেলা আওয়ামলীগের সদস্য শাক্তা ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট শিল্পপতি ও আসন্ন শাক্তা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হাজী হাবিবুর রহমান হাবিবের পক্ষ থেকে কয়েক হাজার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী হিসেবে দেশী মুরগী,পোলাও চাল,চিনি,সয়াবিন তৈল,সেমাই,দুধ, নুডলস বিতরণ চলছে। যা দিয়ে একটি পরিবারের সুন্দরভাবে ঈদের আনন্দ উপভোগ করা যাবে। মূলত শুধু এবারের ঈদ উপলক্ষে নয়,তিনি বছরের প্রতিটা সময় সাধারণ মানুষের জন্য সাহায্য সহযোগীতা করে থাকেন যা এলাকার সকলের কাছে প্রশংসিত হচ্ছে আলোর পথযাত্রী হিসেবে। সূত্রে গেছে, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মঙ্গলবার মধ্যেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ছাড়াও খোলামোড়া বাজার এলাকাসহ শাক্তা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন জায়গায় হাজী হাবিবুর রহমান হাবিবের পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এ সময় শাক্তা ইউনিয়নের উপকারভোগী সাধারণ জনগনের সাথে কথা বলে আরও জানা গেছে, মানবতার ফেরিওয়ালা হাজী হাবিবুর রহমান হাবিব কর্মহীন হয়ে পরা ও অসহায় মানুষের পাশে মানবিক সহায়তাসহ ঈদের উপহার সামগ্রী দিয়ে নি:স্বার্থভাবে দাঁড়িয়েছেন, এই মহামারী করোনাভাইরাসের সময়ে ঈদের উপহার পেয়ে কর্মহীন মানুষ ব্যাপক খুশি ও আনন্দে উৎফুল্ল। সাধারণ জনগন আরো বলেন, হাজী হাবিবুর রহমান সাহেব সকলের ভালবাসা নিয়ে এগিয়ে যাচ্ছেন এবং অদূর ভবিষ্যতেও এগিয়ে যাবেন সাফল্যের সিঁড়ি বেয়ে এ প্রত্যাশা সকলের।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com