বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

প্রযোজক ইকবালের পরবর্তী ছবিতে আসিফ হাসান লায়ন

প্রযোজক ইকবালের পরবর্তী ছবিতে আসিফ হাসান লায়ন

বিনোদন ডেস্কঃ বিগত কয়েক বছর আগে পরিচালক মালেক আফসারী এবং প্রযোজক ইকবালের মুভিতে খলনায়ক হিসেবে একটা চরিত্রে অভিনয় করার ফলে সাফল্যের মুখ আরো সুন্দরভাবে দেখতে পেরেছিলেন আসিফ হাসান লায়ন।

এবার ও প্রযোজক ইকবাল তার পরবর্তী মুভি “রিভেঞ্জ” এ একটি গুরুত্বপূর্ণ এবং বড় ধরনের চরিত্র নির্ধারণ করেছেন আসিফ হাসান লায়ন কে নিয়ে। এই মুভিটি শুটিং শুরু হওয়ার কথা ছিল গত বছরই, ফলে করোনা পরিস্থিতির কারণে শুটিং পিছিয়ে জুনের দিকে শুরু হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

কিছুদিন আগেই লকডাউন শেষ হওয়ায় আসিফ হাসান লায়ন কে স্ক্রিপ্ট দেওয়া হয় , অভিনেতা লায়নের এই মুভিতে চরিত্রটা এমনই যে প্রযোজক ইকবাল তাকে এই মুভির জন্য তৈরি হতে বলেছেন ২০ দিনের মধ্যেই।

তার সাথে কথা বলে জানা যায় প্রতিনিয়ত সে চর্চা করে যাচ্ছে এবং নিজেকেই সেই চরিত্রের মতই নিজেকে তৈরি করার চেষ্টা করছে এবং উনি চর্চার মাঝে যেটা ভাবছেন হয়তো বা তার এই চরিত্রের উপর পরিশ্রম করার ফলে এক অন্য ধরনের পরিচিতি অর্জন করবে বলে মনে করছেন।

সূত্র মতে জানা যাচ্ছে যে এই “রিভেঞ্জ” মুভিটি পরিচালনা করবেন প্রযোজক ইকবাল নিজেই ।

আসিফ হাসান লায়নের কাছ থেকে যখন নায়ক-নায়িকার নির্বাচন নিয়ে জিজ্ঞেস করা হয় তখন তিনি বলেন সবকিছুই সময়ের সাথে সাথে জানা যাবে, এই সময় আমি নিজেকে প্রস্তুত করছি রিভেঞ্জ এর জন্য আশা করি ভালো কিছু হতে যাচ্ছে।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com