বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

স্বর্ণাকে জামিন করালেন সৌদি প্রবাসী সেই কামরুল

স্বর্ণাকে জামিন করালেন সৌদি প্রবাসী সেই কামরুল

প্রতারণার মামলায় কারাগারে থাকা অভিনেত্রী ও মডেল রোমানা ইসলাম স্বর্ণা জামিন পেয়েছেন। প্রতারণার মামলাকারী সেই সৌদি প্রবাসী কামরুল ইসলামের জিম্মায় তাকে জামিন দেওয়া হয়েছে। ঢাকা মহানগর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মণ্ডল এ তথ্য জানিয়েছেন।

সম্প্রতি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত থেকে তিনি জামিন পান। বাদীর জিম্মায় আসামি রোমানা ইসলামের জামিন মঞ্জুর করেন আদালত। এসআই মনিরুজ্জামান মণ্ডল বলেন, ঈদের আগে মামলার বাদী কামরুল ইসলাম তার জিম্মায় স্বার্ণার জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।

গত ১১ মার্চ রোমানা ইসলামের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন সৌদিপ্রবাসী ব্যবসায়ী কামরুল হাসান। মামলায় রোমানা ইসলামের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ১ কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়।

মামলার এজাহারে বলা হয়, রোমানা ইসলামের সঙ্গে সৌদি প্রবাসী ব্যবসায়ী কামরুল হাসানের ২০১৮ সালে প্রথমে ফেসবুকে পরিচয় হয়। পরে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। বন্ধুত্বের সূত্র ধরে রোমানা কামরুল হাসানের কাছ থেকে গাড়ি কেনার জন্য টাকা নেন। কামরুল দেশে ফিরে আসার পর ২০২০ সালে ফাঁদ পেতে রোমানা তাকে বিয়েও করেন। তার কাছ থেকে ফ্ল্যাট কেনার টাকাও নেন। পরে চাপ দিয়ে কামরুল হাসানের কাছ থেকে তালাক নেন।

এরপর কামরুল আবার সৌদি আরবে চলে যান। সম্প্রতি কামরুল দেশে ফিরে তার টাকায় কেনা গাড়ি ও ফ্ল্যাট ফেরত চান। এতে রোমানা তার সহযোগীদের নিয়ে কামরুলকে হত্যার হুমকি দেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com