বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

তিতাসের এমডির নেতৃত্বে ৬১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস

তিতাসের এমডির নেতৃত্বে ৬১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস

নিজস্ব প্রতিবেদক: তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আলী ইকবাল মোহাম্মদ নুরুল্লাহ এর নেতৃত্বে অভিযান চালিয়ে গত তিন মাসে ৬১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস। যার ফলে বিভিন্ন মহলে তিতাসের ভাবমূর্তি উজ্জল হতে শুরু করেছে এবং এমডি’র কার্যক্রম প্রশংসিত হচ্ছে।
জানা গেছে, গত তিন মাসে ৬১ হাজার অবৈধ আবাসিক সংযোগ ও শতাধিক বাণিজ্যিক সংযোগসহ ৯১ কিলোমিটার লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস। এদিকে অবৈধ গ্যাস সংযোগগুলো দ্রুত বিচ্ছিন্ন করতে নির্দেশ দিয়েছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। খোঁজ নিয়ে আরো জানা গেছে,
গত তিন মাসের মধ্যে এই ৬১ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস। এরমধ্যে গত ২২ মার্চ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপুর ইউনিয়নে ৮ কিলোমিটার লাইন বিচ্ছিন্ন করে তারা। এরপর আবার মে মাসে অভিযানে লাইন কাটা শুরু হয়। এরমধ্যে গত ১৫ মে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে ১০ কিলোমিটার, গত ২০ মে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন ডিআরএস হতে প্রায় ৫০ কিলোমিটার এবং গত ২২ মে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গজারিয়াস্থ টিবিএস হতে প্রায় ২৫ কিলোমিটার অবৈধ বিতরণ লাইন উচ্ছেদ করা হয়েছে। এতে মোট ৬১ হাজার অবৈধ আবাসিক সংযোগ ও শতাধিক বাণিজ্যিক সংযোগ বিচ্ছিন্ন করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com