বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

মাদক নিরাময় কেন্দ্রে যুবককে পিটিয়ে হত্যা (ভিডিও)

মাদক নিরাময় কেন্দ্রে যুবককে পিটিয়ে হত্যা (ভিডিও)

যশোরের একটি মাদক নিরাময় কেন্দ্রে মাহফুজুর রহমান (২০) নামের যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ ওই কেন্দ্রের পরিচালকসহ ১৪ জনকে আটক করেছে। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মাহফুজুর রহমান চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাস স্ট্যান্ড এলাকার মনিরুজ্জামানের ছেলে। হত্যার অভিযোগে আজ রোববার দুপুরে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন তার বাবা।

পুলিশের হাতে আটক ব্যক্তিরা হলেন ওই মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের পরিচালক পূর্ব বারান্দীপাড়ার আবুল কাসেমের ছেলে মাসুম করিম, অপর পরিচালক বারান্দীপাড়া বটতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে আশরাফুল কবির, রেজাউল করিম, ওহেদুজ্জামান, ওহিদুল ইসলাম, আল শাহরিয়া, শাহিন, ইসমাইল হোসেন, শরিফুল ইসলাম, সাগর আলী, অহেদুজ্জামান সাগর, নুর ইসলাম, হৃদয় ওরফে ফরহাদ এবং আরিফুজ্জামান।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনা জানার পর রাতে প্রতিষ্ঠানটির সিসিটিভি ফুটেজ দেখে মাহফুজকে মারপিট করে হত্যার প্রমাণ পাওয়া গেছে। তিনি বলেন, ‘মারপিটের কারণে মাহফুজ মলত্যাগ করে ফেলে। তখন তাকে দিয়েই ওই মল পরিস্কার করানো হয়।’

ওই ঘটনায় পুলিশ রাতভর অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করে বলে জানান ওসি তাজুল ইসলাম। যশোর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) শংকর বিশ্বাস বলেন, সুরতহালে মৃতের পিঠ, ঘাড় ও পশ্চাৎদেশে বেশকিছু আঘাতের চি‎হ্ন পাওয়া গেছে।

নিহত মাহফুজুর রহমানের বাবা মনিরুজ্জামান জানান, মাহফুজ মাদকসেবন করায় তাকে স্বাভাবিক জীবনে ফিরে আনতে গত ২৬ এপ্রিল যশোরের রেল রোডে অবস্থিত মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করান। গতকাল শনিবার বিকেলে খবর পান, মাহফুজকে ওই প্রতিষ্ঠানের লোকজন মারপিট করে মেরে ফেলেছে। পরে তার মরদেহ অজ্ঞাত হিসেবে যশোর জেনারেল হাসপাতালে রেখে তারা চলে গেছে। যশোরে হাসপাতালের মর্গে মাহফুজের মরদেহ পান বলে জানান মনিরুজ্জামান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় বিশ্বাস জানান, শনিবার দুপুরে মাদক নিরাময় কেন্দ্র থেকে একটি মৃতদেহ জরুরি বিভাগে আনা হয়। নিহত ব্যক্তির কোনো নাম-ঠিকানা লিপিবদ্ধ না করে কৌশলে হাসপাতাল ত্যাগ করেন মৃতদেহ বহনকারীরা।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com