সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে ৪ জন দগ্ধ

আশুলিয়ায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে ৪ জন দগ্ধ

সাভারের আশুলিয়ার একটি বাড়িতে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় চারজন দগ্ধ হয়েছেন। আজ বুধবার আশুলিয়ার পল্লিবিদ্যুৎ এলাকার কবরস্থান রোডের ওই বাড়িটিতে বিস্ফোরণের এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে বিস্ফোরণের কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

দগ্ধরা হলেন- ওই বাড়ির ভাড়াটিয়া মো. আউয়াল (৩৫), তার ১০ বছরের মেয়ে আফিয়া, স্ত্রী রেনু বেগম (২৫) এবং আরেক ভাড়াটিয়া আফরোজা বেগম (২৬)। এ ছাড়া আগুন নেভাতে গিয়ে হাকিম মিয়া (৪০) ও আদুরি বেগম (২৭) আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস জানায়, ভোর ৫টার দিকে ওই এলাকার হুমায়ুনের এক তলা বাড়িতে রান্নার সময় হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে স্থানীয় সমাজভিত্তিক মেডিকেল কলেজ গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের চারজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম ঢাকা জানান, প্রাথমিকভাবে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। দগ্ধ সবার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান তিনি।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com