সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

চাচাতো বোনকে বিয়ে করছেন বাবর

চাচাতো বোনকে বিয়ে করছেন বাবর

Pakistan's cricket team captain Babar Azam poses for photographs after a media briefing in Lahore on November 20, 2020, ahead of the team tour in New Zealand. (Photo by Arif ALI / AFP) (Photo by ARIF ALI/AFP via Getty Images)

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম তার চাচাতো বোনকে বিয়ে করতে চলেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর এই বিয়ে সম্পন্ন হবে বলে মঙ্গলবার (০১ জুন) জিও টিভির খবরে বলা হয়েছে। খবরে বলা হয়, দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হচ্ছে বাবর ও তার চাচাতো বোনের। তবে বাবরের পাত্রী সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

‘জিও নিউজ উর্দু’ জানিয়েছে, বাবরের বাগদান সম্পর্কে ঠিকই ওয়াকিবহাল আছেন তার সতীর্থ ও বন্ধুরা। মজার ব্যাপার হলো- পাকিস্তান দলের বর্ষীয়ান ক্রিকেটার আজহার আলি সম্প্রতি টুইটারে ভক্তদের সঙ্গে একটি প্রশ্নোত্তর সেশনের আয়োজন করেছিলেন, যেখানে এক ভক্ত বর্তমান অধিনায়ক বাবর সম্পর্কে কিছু বলতে বলেন আজহারকে।

আজহার বাবরকে উদ্দেশ করে মজা করে উত্তর দেন, ‘বিয়ে করে নাও।’ বোঝাই যাচ্ছে, আজহার হয়তো ব্যাপারটি আগে থেকেই জানেন। তাই ভক্তের সঙ্গে এমন মজার ছলে উত্তর দিয়েছেন; কিন্তু বাইরের কেউ আন্দাজও করতে পারেননি, তলে তলে জল এতদূর গড়িয়েছে!

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com