বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীর গলাকেটে হত্যা

প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীর গলাকেটে হত্যা

শ্রীনগরে আড়িয়ালবিল এলাকার একটি পুকুর থেকে পারভিন বেগম (৩৫) নামক এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে পুলিশ। সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা করেছেন স্বামী অহিদুল মুন্সী (৪০)।

আজ শুক্রবার বিকেল ৪টায় শ্রীনগর থানায় মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান ঘটনার বিস্তারিত জানিয়ে এ প্রেস ব্রিফিং করেন।সাংবাদিকদের তিনি বলেন, শ্রীনগর উপজেলার বানিয়াবাড়ি এলাকার বাঘাডাঙ্গা এলাকার ভ্যানচালক অহিদুল মুন্সী জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশীদের ফাঁসাতে নিজের স্ত্রী পারভিন বেগমকে হত্যার পরিকল্পনা করেন। সে লক্ষ্যে গত বুধবার রাতে স্ত্রীকে কৌশলে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে আড়িয়ালবিল সংলগ্ন কামলার বিলে নিয়ে যায়। সেখানে রাত আড়াইটার দিকে স্ত্রী পারভিন বেগমকে কাঁচি দিয়ে জবাই করে হত্যা করে।

লাশ গুম করার লক্ষ্যে বিলের একটি পুকুরে কচুরি পানা দিয়ে ঢেকে রাখে। পরে হত্যাকারী অহিদুল মুন্সী বাড়িতে এসে নিজ গায়ের জামা কাপড় পালটিয়ে এলাকায় বলাবলি শুরু করেন-প্রতিবেশী রাজা মিয়ারা তাকে ও তার স্ত্রীকে তুলে বিলে নিয়ে মারধর করেছে। সে কোনোমতে পালিয়ে এসেছে। খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে পারভিন বেগমের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠায়।

এএসপি আসাদুজ্জামান আরও বলেন, এ ঘটনায় পারভিন বেগমের ভাই বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে তা মামলা হিসেবে রুজু করা হয়। আসামি অহিদুল মুন্সীকে গ্রেপ্তারের পর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আদালতে অহিদুল মুন্সী স্ত্রী পারভিন বেগমকে হত্যার বিবরণ দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। আসামির দেওয়া তথ্যমতের পুকুর থেকে ধারালো কাঁচি, লুকানো জামা-কাপড়, মোবাইল ফোনসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে।’

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com