বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন

ডোবায় মিলল মায়ের লাশ, কারাগারে ছেলে

ডোবায় মিলল মায়ের লাশ, কারাগারে ছেলে

মাদারীপুরে কালকিনির উপজেলায় বৃদ্ধ মাকে হত্যা করেছে তার মানসিক প্রতিবন্ধী ছেলে। আজ রোববার দুপুরে মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতিবন্ধী ছেলে হিরন্ময় তালুকদার ( ১৯) হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিহত ওই বৃদ্ধার নাম কানন তালুকদার (৬০)। নিখোঁজের চারদিন পর গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ডাসার এলাকায় ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের স্বামী হরলাল তালুকদার ছেলের বিরুদ্ধে শনিবার রাতেই মামলা দায়ের করেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বুধবার সকালে বৃদ্ধা কানন তালুকদার তার ছেলে হিরন্ময় তালুকদারকে নিয়ে নবগ্রামে কবিরাজবাড়ি যান। সেদিনের পর থেকে ওই নারী নিখোঁজ হন। পরে ডাসার থানা পুলিশ শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি ডোবা থেকে কানন তালুকদারের লাশ উদ্ধার করে। ওই সময়ে ছেলে হিরন্ময়কে সন্দেহ হলে তাকে আটক করে পুলিশ। পরে রাতে মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

নিহতের স্বামী হরলাল তালুকদার বলেন, ‘আমার ছেলে বেশকিছু দিন ধরে মানসিক ভারমান্যহীন ছিল। পরে তাকে সুস্থ করার জন্য তার মা কবিরাজবাড়ি নিয়ে যায়। সেখান থেকে স্ত্রী ও ছেলেকে পাইনি। শনিবার সন্ধ্যায় স্ত্রীর লাশ ডোবায় পাওয়া যায়। আমার ছেলে লাশ উদ্ধারের সময় বলছিল- সে তার মাকে মেরেছে। পরে পুলিশ ছেলেকে আটক করে। আটকের পর ছেলে তার মাকে হত্যার কথা স্বীকার করে। পরে আমি রাতেই হত্যা মামলা দায়ের করি। এখন আদালত যা করে, তাই মানব।’

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানুজ্জামান বলেন, ‘নিহতের স্বামী হরলাল তালুকদার বাদী হয়ে ছেলে হিরন্ময় তালুকদারকে আসামি করে একটি হত্যা মামলা করেন। হিরন্ময়কে লাশ উদ্ধারের সময়ই আটক করা হয়। সে তার মাকে হত্যা করেছে বলে স্বীকার করেছে।’

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com