বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

রুপগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

রুপগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

বিশেষ প্রতিবেদক : দেশের শীর্ষ স্থানীয় শিল্প গ্রুপ রংধনু গ্রুপের পক্ষ থেকে রুপগঞ্জবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন রংধনু গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম। তিনি এক শুভেচ্ছাবার্তায় রুপগঞ্জবাসীসহ দেশবাসীকে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহার অগ্রীম শুভেচ্ছা জানান।
শুভেচ্ছাবার্তায় আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, প্রিয় রুপগঞ্জবাসী, আসসালামু আলাইকুম। সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল- আযহার শুভেচ্ছা। বিশ্ব স্বাস্থ্য মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে নাজুক এই পরিস্থিতিতে এবার গত বছরের ন্যায় এবারও ঈদ পালন করছি আমরা।

নানা সংকট সীমাবদ্ধতার মধ্যেও মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষে সামর্থ্যবানরা পশু কোরবানী করবে। সৌভাগ্যবান আমরা, কেননা জীবনে মহত্যপূর্ণ এই ঈদের দিনটি পেয়েছি। এজন্য মহান আল্লাহর তায়ালার শুকরিয়া আদায় করছি।

তিনি বলেন, আমার প্রাণপ্রিয় রুপগঞ্জবাসীসহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি।
শুভেচ্ছাবার্তায় তিনি আরও বলেন, সম্মানিত রুপগঞ্জবাসী, আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে বিপর্যস্ত জনজীবন। আমাদের দেশেও করোনা বসিয়েছে ছোঁবল। তাই উৎসবের এই দিনটিও পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে, মাস্ক পরতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং মানতে হবে অনেক বিধিনিষেধ।

সবশেষে রংধনু গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, আসুন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান উন্নয়নমূখী সরকারের দিক নির্দেশনা মোতাবেক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমরা সকলেই স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদ-উল-আযহা পালন করি,নিজে বাঁচি,অপরকে বাঁচতে সহায়তা করি। একইসাথে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলেই ঐক্যবদ্ধ হই। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com