বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

রুপগঞ্জে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ১৫ হাজার পরিবারের পাশে রংধনু গ্রুপ

রুপগঞ্জে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ১৫ হাজার পরিবারের পাশে রংধনু গ্রুপ

বিশেষ প্রতিনিধি,রূপগঞ্জ :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৫ হাজার পরিবারের মাঝে কোরবানীর পশুর মাংসসহ খাদ্য সামগ্রী ও নগদ টাকা ঈদের উপহার হিসেবে রংধনু গ্রুপের উদ্যোগে বিতরণ করা হয়েছে। ঈদের দ্বিতীয় ও তৃতীয়দিন উপজেলার নাওড়া এলাকায় রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম এই উপহার সামগ্রী বিতরণ করেন।

কোরবানীর পশুর মাংসের পাশাপাশি খাদ্য সামগ্রীর মাঝে ছিল পোলাওর চাল, ডাল, তেল, সেমাই, চিনি, আলু, পিয়াজ, গুড়ো দুধসহ নগদ টাকা। ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাউসার আহাম্মেদ অপু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান দিপু, পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, সদস্য এম এ করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, যুবলীগ নেতা হাজী সফিকৃল ইসলাম, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল আলম জেমান, আশরাফুল হক তুষার, মহিলালীগ নেত্রী স্বপ্না আবারসহ আরো অনেকে।
এসময় আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, আমাদের রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে নির্দেশনা দিয়েছেন এই মহামারীকালে নিজেদের অবস্থানে থেকে মানুষের পাশে দাড়াতে। মানবতার নেত্রীর ডাকে সারা দিয়ে গত দেড়বছর যাবত রূপগঞ্জের লক্ষাধিক পরিবারকে সহায়তা করেছে রংধনু গ্রুপ। ঈদের সময় হয়তো অনেকে একটু মাংসের ব্যবস্থা করতে পারলেও বাজারটা করতে পারেননি। তাদের জন্য ঈদ সামগ্রীসহ নগদ অর্থের ব্যবস্থা করার চেষ্টা করেছি। যতোদিন এই মহামারী থাকবে ততোদিন রূপগঞ্জের মানুষের পাশে থাকবে রংধনু গ্রুপ।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com