বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

মাকে কুপিয়ে বিষপানে আত্মহত্যা ভাইয়ের

মাকে কুপিয়ে বিষপানে আত্মহত্যা ভাইয়ের

দিরাই উপজেলায় প্রেমের টানে বোন ঘর ছেড়ে পালিয়ে যাওয়ার ঘটনায় মাকে বঁটি (দাও) দিয়ে কোপানোর পর বিষপানে আত্মহত্যা করেছে এক যুবক। ঘটনাটি ঘটেছে উপজেলার উজানধল গ্রামের আলীম উদ্দীনের বাড়িতে। বিষপানে আত্মহত্যাকারী যুবকের নাম শানুর মিয়া (২৬)। তিনি আলীম উদ্দীনের আট ছেলের মধ্যে দ্বীতীয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শানুর কিছুদিন আগে তার বোনের বিয়ে ঠিক করেন পার্শ্ববর্তী জগন্নাথপুর উপজেলার চিলাউড়া গ্রামে। এ জন্য চলছিল বাড়িতে বিয়ের প্রস্তুতি। হঠাৎ করে রবিবার গভীর রাতে প্রেমের টানে বাড়ির পাশের পূর্ব আশ্রম গ্রামের আক্কল আলীর ছেলে দিনারের হাত ধরে পালিয়ে যায় বোনটি। এ জন্য মাকে দায়ী করেন শানুর। পরদিন সোমবার মা কুদে জান বেগমের ওপর চড়াও হন। তাকে বঁটি দিয়ে কোপান। এ সময় মায়ের চিৎকারে, আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। গত মঙ্গলবার সন্ধ্যায় শানুর বিষপান করে ছটফট করছিলেন। পরিবারের লোকজন তাকে সুনামগঞ্জ হাসপাতালে পাঠায়। সেখানে রাত ১১টায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি মেম্বার লাল মিয়া জানান, ক্ষোভ এবং লজ্জায় শানুর আত্মহত্যা করেছে। এ জন্য তিনি দিনারকে দায়ী করেন। দিরাই থানার ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষপানে শানুরের মৃত্যুর নেপথ্যে কী আছে, তা পরে বলা যাবে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com