সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন

রাতেই মাঠে নামছে পিএসজি, স্কোয়াডে মেসির সম্ভাবনা কতটুকু?

রাতেই মাঠে নামছে পিএসজি, স্কোয়াডে মেসির সম্ভাবনা কতটুকু?

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন লিওনেল মেসি। স্পেন ছেড়ে ফ্রান্সে এসে নিজেকে মানিয়ে নিয়েছেন বেশ। চোখের জলে বার্সাকে বিদায় বলা মেসির মুখে হাসি ফুটিয়েছে ফরাসি জায়ান্টরা। মেসিকে হাসিখুশি রাখার সবচেষ্টাই করেছে পিএসজি। এবার আর্জেন্টাইন সুপারস্টারের মাঠে নামার পালা। ২১ বছর বার্সেলোনায় থাকার পর নতুন কোনো ক্লাবের হয়ে খেলবেন তিনি। যা দেখতে মুখিয়ে বিশ্বে বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা লিওর ভক্ত সমর্থকরা।

পিএসজিতে সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে মেসির। প্রথম অনুশীলনে এসে ফুরফুরে দেখা দিয়েছে সতীর্থদের মাঝে। মেসির সতীর্থ হয়ে খেলতে পারাও অনেক ফুটবলারের জন্য স্বপ্নের মতো। সেই মেসিকে পেয়ে উচ্ছাসিত পিএসজির তরুণ ফুটবলাররাও। তবে মেসি ঠিক কবে নাগাদ পিএসজির জার্সি পরে মাঠ মাতাবেন তা এখনো নিশ্চিত নয়। তবে আজকে ম্যাচে যে মেসি নেই তা মোটামুটি ইঙ্গিত দিয়েই রেখেছেন কোচ মাওরিসিও পচেত্তিনো।

মেসি যোগ দেওয়ার আগেই শুরু হয়েছে লিগ ওয়ান। প্রথম ম্যাচে ২-১ গোলের ব্যবধানে জয় পাওয়া পিএসজির এবার প্রতিপক্ষ স্ট্রাসবার্গ। আজ শনিবার রাত ১টায় ঘরের মাঠে স্ট্রাসবার্গের বিপক্ষে মাঠে নামবে কিলিয়ান এমবাপেরা।

মেসির প্রসঙ্গে পিএসজি কোচ বলেন, ‘কোপার ফাইনালের পর মাত্র দ্বিতীয় দিনের মতো অনুশীলন হলো মেসির। এখন দেখার বিষয় সে কখন খেলার জন্য নিজেকে প্রস্তুত মনে করে। আমরা তার সঙ্গে কথা বলব, জানতে চাইব তার কী প্রয়োজন এবং কখন সে প্রস্তুত হতে পারে।’

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com