বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

কায়েতপাড়া ইউনিয়নবাসীর ভাগ্যউন্নয়নে আজীবন কাজ করতে চাই : মো: মিজানুর রহমান মিজান

কায়েতপাড়া ইউনিয়নবাসীর ভাগ্যউন্নয়নে আজীবন কাজ করতে চাই : মো: মিজানুর রহমান মিজান

বিশেষ প্রতিবেদক : রংধনু গ্রুপের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য বিশিষ্ট সমাজসেবক মো: মিজানুর রহমান মিজান তিনি আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করার আশ্বাস দিয়েছেন। একই সাথে ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন বলে আশাবাদব্যক্ত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষ্য উদ্দেশ্য নিয়ে তিনি কায়েতপাড়া ইউনিয়নবাসীর জন্য আজীবন কাজ করবেন। সম্প্রতি জাতীয় দৈনিক সময়ের ধারার সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। রুপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের উন্নয়নের রুপকার হাজারো মানুষের প্রিয় নেতা-প্রিয় মূখ কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাধারণ মানুষের আশার প্রদ্বীপ রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম সাহেবের ছোট ভাই মো: মিজানুর রহমান মিজান আসন্ন কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় ইতোমধ্যে সাধারণ মানুষের কাছে ব্যাপকভাবে গ্রহণ যোগ্যতা অর্জন করেছেন। দলমত নির্বিশেষে তিনি এখন সকলের কাছেই জনপ্রিয় ব্যক্তি। জানা গেছে,তিনি ছাত্র জীবন থেকেই জাতির জনকের আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগে এর রাজনীতির সাথে জড়িত। তিনি ব্যবসার পাশাপাশি এলাকায় সমাজসেবা মূলক কার্যক্রম পরিচালনা করে সাধারণ জনগণের সাথে সুসম্পর্ক তৈরী করে ব্যাপকভাবে আলোচনায় রয়েছেন।
এছাড়াও তিনি বহুমুখী সেবামূলক কার্যক্রম চালিয়ে সামাজিক উন্নয়নে সম্পৃক্ততার পাশাপাশি এলাকাবাসীর সুখে দুঃখে সব সময় পাশে রয়েছেন। সুযোগ পেলেই তিনি চলে যান নিজ এলাকার মানুষের কাছে। তাদের সুখ দুঃখ হাসি কান্না কে তিনি আপন চিত্তে গ্রহন করে সেবা করে যাচ্ছেন। তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ডে নিয়মিত অংশ গ্রহণ করছেন কঠোর পরিশ্রম করছেন এবং সমাজের উন্নয়নে অর্থ ব্যয় করছেন। আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে তিনি দীর্ঘদিন থেকে দলীয় নেতাকর্মী সহ সাধারন মানুষের সাথে মতবিনিময় ও গনসংযোগ করে যাচ্ছেন এবং মানুষকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগীতা করছেন।
জানতে চাইলে তিনি আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামীলীগের রাজনীতিতে আছি। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ বিশ্ব মহলে আলোকিত নাম। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হিসেবে আমার যোগ্যতা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আসন্ন কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দিবেন। এবং আমি কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, বেকার যুবক যুবতীদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার কাজ করব। নারী ও শিশু নির্যাতন, পাচার, এসিড সন্ত্রাস, বাল্য বিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগীতায় কায়েতপাড়া ইউনিয়নকে একটি আলোকিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই এবং কায়েতপাড়া ইউনিয়নবাসীর ভাগ্যউন্নয়নে আজীবন কাজ করতে চাই। সেজন্য সকলের দোয়া চাই।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com