বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

প্রেমিকার পরীক্ষা দিতে গিয়ে…

প্রেমিকার পরীক্ষা দিতে গিয়ে…

প্রেমে পড়লে মানুষ কত অসাধ্যকেই না সাধন করে! এবার তেমনই একটা ঘটনায় ধরা পড়লেন সেনেগালের গ্যাস্টন বার্জার বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর প্রেমিক। খাদিম মবুপ নামে ওই যুবক সাজগোজ করে তিন দিন ধরে পরীক্ষা দিচ্ছিলেন। কিন্তু চতুর্থ দিনে তিনি ধরা পড়তেই ঘটনা সবার সামনে আসে।ঘটনার দিন খাদিমের আচরণে সন্দেহ হয় পরীক্ষকের। পরে তল্লাশিতে ধরা পড়ে যায় ২২ বছরের খাদিম।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ১৯ বছরের গ্যাগিউ ডিওমের বদলে পরীক্ষা দিচ্ছিলেন খাদিম। তার দাবি যে তার প্রেমিকা অর্থাৎ গ্যাগিউ ডিওম পরীক্ষায় পাস করতে পারবে না বলে ভয় পাচ্ছিল। তাই তাকে সাহায্য করতে এগিয়ে আসে খাদিম।

শেষ অবধি পুলিশের হাতে তুলে দেওয়া হয় মবুপকে। সেখানে সে তার প্রেমিকাকেও জড়িয়ে ফেলে এবং পুলিশকে সেই স্থানে নিয়ে যায় যেখানে তার প্রেমিকা তার জন্য পরীক্ষা দিয়ে ফেরার অপেক্ষা করছিল। সেখান থেকে গ্রেপ্তার করা হয় ডিওমকেও।

পরীক্ষায় জালিয়াতি ও প্রতারণার জন্য গ্রেপ্তার এই যুগল যদি দোষী সাব্যস্ত হন, তা হলে তারা পাঁচ বছরের জন্য কোনো জাতীয় পরীক্ষায় অংশ নিতে পারবেন না এবং কোনো ডিপ্লোমাও করতে পারবেন না। এমনকি পাঁচ বছর পর্যন্ত জেলও হতে পারে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com