বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

ঢাকা থেকে দিল্লি-কলকাতা রুটে বিমানের ফ্লাইট সূচি ঘোষণা

ঢাকা থেকে দিল্লি-কলকাতা রুটে বিমানের ফ্লাইট সূচি ঘোষণা

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ভারতে ফ্লাইট পরিচালনার জন্য নতুন সূচি ঘোষণা করেছে। বাংলাদেশ ও ভারতের মধ্যে এয়ার বাবল চুক্তির আওতায় আগামী ৫ সেপ্টেম্বর (রোববার) ঢাকা থেকে কলকাতা রুটে ফ্লাইট চলাচল শুরু হচ্ছে।

এছাড়া ৭ সেপ্টেম্বর থেকে ঢাকা-কলকাতা রুটে সপ্তাহে দুই দিন (মঙ্গল ও বৃহস্পতিবার) ফ্লাইট পরিচালনা করবে বিমান। পাশাপাশি ৮ সেপ্টেম্বর থেকে ঢাকা-দিল্লি রুটে সপ্তাহে দুই দিন (রবি ও বুধবার) ফ্লাইট পরিচালনা করা হবে।

বিমানের যেকোনো সেলস অফিস, কল সেন্টার- ০১৯৯০ ৯৯৭ ৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে এ রুটের টিকিট সংগ্রহ করা যাবে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঢাকা থেকে কলকাতা রুটে কানাডার ডি হ্যাভিল্যান্ডের তৈরি করা অত্যাধুনিক ড্যাশ ৮-৪০০ উড়োজাহাজ ব্যবহার করা হবে। নতুন এই উড়োজাহাজগুলোতে রয়েছে হেপা ফিল্টার প্রযুক্তি যা মাত্র চার মিনিটেই এয়ারক্রাফটের ভেতরের বাতাসকে ব্যাকটেরিয়া, ভাইরাসসহ অন্যান্য জীবাণু থেকে মুক্ত করবে। দুই আসনের মধ্যবর্তী স্থানে পর্যাপ্ত জায়গা, এলইডি লাইটিং এবং প্রশস্ত জানালা থাকায় ভ্রমণ হবে আরামদায়ক ও আনন্দময়।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com