রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন

ভুঁড়ি নিয়ে রসিকতা, কড়া জবাব দিলেন নেইমার

ভুঁড়ি নিয়ে রসিকতা, কড়া জবাব দিলেন নেইমার

কোপা আমেরিকায় দুর্দান্ত খেলেছিলেন নেইমার। যদিও ফাইনালে নিজ দলকে শিরোপা জেতাতে পারেননি তিনি। তবে মাঠের পারফরম্যান্স ছিল নজরকাড়া। কিন্তু এরপরই ছুটি কাটাতে গিয়ে ভুঁড়ির প্রতি যত্ন না নেওয়ায় তা আলাদাভাবে বোঝা যাচ্ছিল। নেইমারের এমন ছবি দেখে ভক্ত সমর্থক কিংবা হেটার্সরাও কম রসিকতা করেনি।

ভুঁড়ি যে বেড়েছে তা ঠিক হতে সময়ও লাগবে বেশ। অল্প অবহেলার ফল এমন তো হয় না। পিএসজির হয়ে গত সপ্তাহে রেঁসের বিপক্ষে প্রথম খেলতে নেমেও নজরকাড়া কিছুই করতে পারেননি তিনি। রক্ষণকে সহয়তা করা কিংবা আক্রমণের ধার বাড়ানো কিছুই পাওয়া যায়নি তার কাছ থেকে। এমন ম্যাচের পর ফরাসি সংবাদমাধ্যমে নেইমারকে নিয়ে লেখা হলো, প্রত্যাবর্তনটা ‘কঠিন’ ছিল নেইমারের। ব্রাজিলিয়ান তারকা ‘মুটিয়ে গেছেন’। দলের ‘রক্ষণে মোটেও সাহায্য করেননি’ তিনি।

তারপর আন্তর্জাতিক বিরতিতে দেশের হয়ে খেলতে ব্রাজিল দলে যোগ দেন নেইমার। চিলির মাঠেও একই পারফরম্যান্স তার। খুব আহামরি কিছু করতে পারেননি। দল যা আশা করে তার অর্ধেকও দিতে পারেননি তিনি। বেশ কয়েকটি সুযোগ পেয়েও দুর্বল শটে নষ্ট করেন। ওই ম্যাচের পর আবারও রসিকতা শুরু হয় নেইমারের ভুঁড়ি নিয়ে।

এবার অবশ্য আর চুপ করে সহ্য করেননি তিনি। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে জবাব দিয়েছেন আরেক রসিকতা করে। নেইমার সেখানে লিখেছেন, ‘আমরা কি ভালো খেলেছি? না! আমরা কি জিতেছি? হ্যাঁ’।

ম্যাচে পরা জার্সিটি ছোট ছিল এমন রসিকতা করে তিনি লিখেন, ‘জার্সিটা ছিল “জি” (ইউরোপিয়ান “এল” সাইজ) আকারের। আমি আমার সঠিক ওজনেই আছি। পরের ম্যাচে আমি আমার জন্য “এম” সাইজের জার্সি বানাতে বলব।’

শেষের দিকে নেইমার লিখেছেন, ‘মাঠে আমরা তো নাচি, আর তোমরা তাই দেখো।’ সঙ্গে লিখেছিলেন অশ্রাব্য ভাষায় আরও একটা এক গালি। এরপর সমালোচকদের জানিয়েছেন, তোমরা সমালোচনা করতে থাকো, আমরা জিততে থাকবো, ইতিহাস গড়তে থাকবো ‘

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com