বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

খালেদা জিয়ার চিত্রনায়িকা হওয়ার কথা ছিল

খালেদা জিয়ার চিত্রনায়িকা হওয়ার কথা ছিল

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে এক মতবিনিময় সভায় বলেছেন, বেগম জিয়া তার স্বামী হত্যার বিচার চাননি। তার চিত্রনায়িকা হওয়ার কথা ছিল। তিনি ঘুম থেকেই উঠতেন না। গতকাল রবিবার বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের নিউজ স্টুডিও উদ্বোধন, বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে ওই মতবিনিময় সভায় বক্তব্য রাখছিলেন তিনি।

প্রতিমন্ত্রী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে কুলাঙ্গার উল্লেখ করে বলেন, তারেক জিয়ার বিচার বাংলার মাটিতেই হবে। তিনি বিএনপিকে উদ্দেশ করে বলেন, যারা বেগম জিয়াকে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, সেই স্বপ্ন ভুলে যান। যারা দালালি করছেন, তারাও সাবধান হয়ে যান। খুনি জিয়ার পরিবারের পক্ষে দালালি বন্ধ করুন।

সাংবাদিকদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু, শেখ হাসিনার বাংলাদেশকে বিশ্ব দরবারে উপস্থাপন করছেন সাংবাদিকরাই।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াছমিন, বিটিভির অনুষ্ঠান পরিচালক জগদীশ এষ, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল হোসেন খান, উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com