বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ কর্মীকে হত্যা

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ কর্মীকে হত্যা

নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসাতেই নিজ দলের কর্মীকে গুলি, বোমা মেরে ও কুপিয়ে হত্যা করিয়েছেন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গাজী জাকির হোসেন। এ ঘটনায় গাজী জাকির হোসেনসহ গ্রেপ্তার ৪ জনের মধ্যে দুজন এমন স্বীকারোক্তি দিয়েছেন শরীয়তপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে।

ওই দুজনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। গত বুধবার রাতে শরীয়তপুর ও ঢাকা থেকে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার রাতে শরীয়তপুর ডিবি পুলিশের ওসি মো. সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

ওসি মো. সাইফুল আলম ও স্থানীয় সূত্রে জানা যায়, নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান এবং নড়িয়া উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক গাজী জাকির হোসেন প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মী মালতকান্দি গ্রামের দলিল উদ্দিন মীর বহরের ছেলে আলমগীর হোসেন মীর বহরকে ধরে নিয়ে হত্যা করিয়েছেন। এ ঘটনায় নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর প্রতিপক্ষের ৫৪ জনকে আসামি করে হত্যা মামলা করেছিলেন। মামলাটি পরে ডিবি পুলিশে হস্তান্তর করা হয়।

ডিবি পুলিশ ঢাকার সায়েদাবাদ থেকে চেয়ারম্যান গাজী জাকির হোসেন, রাজনগর ইউনিয়ন পরিষদের মেম্বার জয়নাল মাদবর, পরে রাজনগর এলাকা থেকে শহীদুল ইসলাম মীর বহর ও সাজ্জাদ সরদারকে গ্রেপ্তার করে। তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শহীদুল ইসলাম মীর বহর ও সাজ্জাদ সরদারের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com