রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:১৪ অপরাহ্ন

ফেসবুকেই হলো তাদের গানের ফয়সালা

ফেসবুকেই হলো তাদের গানের ফয়সালা

‘বেজবাবা’খ্যাত অর্থহীন ব্যান্ডের গায়ক সুমনের কণ্ঠে ‘গাইব না’, ‘ঘুম পাড়িয়ে দিও’, ‘এখন আমি’, ‘স্বপ্নগুলো তোমার মতো’, ‘অশ্রু বৃষ্টি’ গানগুলো তুমুল শ্রোতাপ্রিয়তা পেয়েছে শ্রোতামহলে। আর সবগুলো গানের সুরকার-সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির। এ জুটির জনপ্রিয় আরো বেশ কিছু গান রয়েছে।

এদিকে, ক্যানসার ও স্পাইনাল কর্ডের জটিলতায় বারবার চিকিৎসকের অস্ত্রোপচারের টেবিলে যেতে হয়েছে সুমনকে। এ কারণে অনেকদিন ধরেই নতুন গান করতে পারেননি অর্থহীন ব্যান্ডের এই গায়ক।

অন্যদিকে, ফুয়াদ দীর্ঘদিন ধরে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। বেশ কিছুদিন আগে ঢাকায় এসেছেন কনসার্টের সুবাদে। নতুন খবর হলো, ফুয়াদের মাধ্যমে আবারও গানে ফিরছেন বেজবাবা। কণ্ঠে তুলছেন নতুন গান। বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে থাকা এই তারকাশিল্পী এক হচ্ছেন নেটদুনিয়ার সুবাদে।

কিছুদিন আগে, ফুয়াদ তার ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্ত-শ্রোতাদের উদ্দেশে লেখেন, ‘ফুয়াদ ফিচারিং বেজবাবার নতুন গান কে কে চান?’ অসংখ্য ভক্ত-শ্রোতা তাদের নতুন গান শোনার আগ্রহ প্রকাশ করেছেন। পাশাপাশি মন্তব্যের ঘরে খোদ সুমনও লিখেছেন, ‘আমি রেডি!’ এভাবে ফেসবুকেই হলো তাদের গানের ফায়সালা।

ফুয়াদ বলেন, ‘বেজবাবাকে নিয়ে নতুন গান তৈরির পরিকল্পনা করেছি। শ্রোতাদের সাড়া পেয়ে দারুণ উজ্জীবিত আমরা। শিগগিরই কাজে নেমে পড়ব আমরা।’

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com