সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

ধর্ষণের ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে আবারও ধর্ষণচেষ্টা, আসামি গ্রেপ্তার

ধর্ষণের ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে আবারও ধর্ষণচেষ্টা, আসামি গ্রেপ্তার

বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয় দশম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী। সেসময় ধর্ষণের ঘটনাটি ভিডিও ধারণ করা হয়। পরে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আবারও ধর্ষণের চেষ্টা করলে ওই ছাত্রীর মা বাদী হয়ে চারজনকে আসামি করে ধর্ষণের মামলা করেন। এই মামলার জেরে প্রধান আসামি মো. খোকন (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গতকাল রোববার দুপুরে চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সীতাকুণ্ড থানার পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।

তিনি বলেন, গত ১৫ জুলাই বান্ধবীর বাড়িতে ওই মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করা হয়। ওই ঘটনার ভিডিও ধারণ করা হয়। কিছুদিন পর ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আবার ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি তার মাকে জানায়। ৫ অক্টোবর ওই ছাত্রীর মা বাদী হয়ে চারজনকে আসামি করে ধর্ষণের মামলা করেন। মামলায় মো. খোকন, ইব্রাহিম, সাগর ও মুন্নাকে আসামি করা হয়।

র‍্যাব জানায়, খোকন তার বাড়িতে অবস্থান করছেন- এমন খবর পেয়ে অভিযান চালায় র‍্যাব-৭-এর একটি দল। পরে তাকে গ্রেপ্তার করে সীতাকুণ্ড থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com