শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

কায়েতপাড়া ইউপি নির্বাচনে রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান জনসমর্থনে এগিয়ে

কায়েতপাড়া ইউপি নির্বাচনে রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান জনসমর্থনে এগিয়ে

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী বিবেচনা করে জনসমর্থনে ব্যাপকভাবে এগিয়ে রয়েছেন রংধনু গ্রুপের পরিচালক মো:মিজানুর রহমান মিজান।

এবার সচেতন ভোটাররা কায়েতপাড়া ইউনিয়নে প্রার্থীদের ব্যক্তিগত ইমেজ,শিক্ষাগত যোগ্যতা,পারিবারিক সামাজিক অবস্থান সামনে রেখে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চান।

এক্ষেত্রে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের চেয়ারম্যান ও কায়েতপাড়া ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি,দানবীর আলহাজ¦ রফিকুল ইসলামের জনপ্রিয়তা দেখে তারই ছোট ভাই রংধনু গ্রুপের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কায়েতপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ। বিগত সময়ে বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও মহামারি করোনায় কায়েতপাড়া ইউনিয়নবাসীর পাশে তার সরব উপস্থিতির কারণে কায়েতপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন তরুণ এ শিল্পপতি। নির্বাচনি মাঠে নতুন মুখ হলেও তিনি কায়েতপাড়াবাসীর অতি পরিচিত একজন মানুষ। এলাকার যে কোনো মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। ইউনিয়নের সব বয়সি ও শ্রেণিপেশার মানুষের আপনজন মিজানুর রহমান এবারের নির্বাচনে কায়েতপাড়ায় শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী।
এলাকার বিভিন্ন বয়সের মানুষের সঙ্গে কথা বলে জানা যায়, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে তারা এবার মিজানুর রহমানকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চায়। কায়েতপাড়া ইউনিয়নের দৃশ্যমান উন্নয়নে তার বড় ভাই বিশিষ্ট শিল্পপতি, রংধনু গ্রুপ ও বর্তমান কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলামের অবদানের কারণে প্রার্থী হিসেবে মিজানুর রহমান অনেকটা এগিয়ে রয়েছেন।

এরই মধ্যে ইউনিয়নের সর্বস্তরের জনগণ এবার মিজানুর রহমানের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। মিজানুর রহমান মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না, ছুটে যান বিপদগ্রস্ত মানুষের পাশে। কন্যা দায়গ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা,কর্মহীন মানুষকে কাজ দেওয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদি করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার নিত্যদিনের কাজ। নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য থাকার সুবাধে কায়েতপাড়ায় রাস্তাঘাট, ব্র্রিজ-কালভার্ট নির্মাণ করেছে অজস্র। এছাড়া মহামারি করোনায় জনগণের পাশে থেকে তাদের সাধ্যানুসারে সহযোগিতার হাত বাড়িয়ে মিজানুর রহমান হয়ে উঠেছেন কায়েতপাড়ার মানুষের অত্যন্ত আপনজন।

খোঁজ নিয়ে জানা গেছে, কায়েতপাড়া ইউনিয়নসহ রুপগঞ্জের বিভিন্ন এলাকার উন্নয়নে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ রফিকুল ইসলামের অনেক অবদান রয়েছে।

এ পরিবারটি রুপগঞ্জের প্রতিটি মানুষের জন্য আপন মনে সাহায্য-সহযোগীতা করে থাকেন। তাই তাদের সামাজিক অবদানের কারণে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তরুন সমাজসেবক ও শিল্পপতি মো:মিজানুর রহমান মিজানের কোন বিকল্প নেই বলে জানিয়েছেন কায়েতপাড়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

আগামী ১১ নভেম্বর ২০২১ ইং তারিখে কায়েতপাড়া ইউনিয়নের সকলেই এবার শতভাগ ঐক্যবদ্ধভাবে তরুন সমাজসেবক ও শিল্পপতি মো:মিজানুর রহমান মিজানকে বিপুল ভোটে বিজয়ী করতে অধীর আগ্রহে প্রহর গুনছেন। তাই এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিজানুর রহমান মিজানকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কায়েতপাড়া ইউনিয়নবাসী।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com