রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

মিজানকে আনারস প্রতিকে ভোট দিন উন্নয়নের দায়িত্ব আমার — রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

মিজানকে আনারস প্রতিকে ভোট দিন উন্নয়নের দায়িত্ব আমার — রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন ও দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ রংধনু গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব রফিকুল ইসলাম বলেছেন, আসন্ন কায়েতপাড়া ইউপি নির্বাচনে আমার ভাই মিজানুর রহমান মিজানকে আনারস প্রতিকে ভোট দিন,এলাকার সার্বিক উন্নয়নের দায়িত্ব আমার ও রংধনু গ্রুপের ছেড়ে দিন।

কারণ,বিগত দিনে কায়েতপাড়ার মানুষ আমার উপর বিশ্বাস রেখে যে ভাবে এলাকার উন্নয়ন ও সহযোগীতা পেয়েছেন আগামী দিনে আমি একইভাবে কায়েতপাড়া তথা রুপগঞ্জবাসীর পাশে থাকবো এবং সকলকে সার্বিক সহযোগীতা করবো।

গতকাল ২৬ অক্টোবর ছোট ভাই মিজানুর রহমান মিজান চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতিক বরাদ্ধ পাওয়ার পর বর্তমান চেয়ারম্যান হিসেবে ইউনিয়নবাসীর উদ্দ্যেশে প্রতিক্রিয়া জানতে চাইলে এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণকে সাথে নিয়ে কায়েতপাড়া ইউনিয়নের উন্নয়ন করতে চাই। সেক্ষেত্র আমার ছোট ভাই মিজানকে সবাই আনারস প্রদিকে ভোট দিন এবং তাকে বিপুল ভোটে বিজয়ী করুন যে কোন প্রয়োজনে কায়েতপাড়া ইউনিয়নবাসীর পাশে থাকবে রংধনু গ্রুপ।

তিনি আরও বলেন, মিজান চেয়ারম্যান নির্বাচিত হলে কায়েতপাড়া ইউনিয়ন হবে একটি পরিপূর্ণ ডিজিটাল ইউনিয়ন। যা বাংলাদেশের অন্যান্য ইউনিয়নের মধ্যে স্মরনীয় হয়ে থাকবে। সেজন্য আগামী ১১ নভেম্বর সকল নাগরিকের একটি করে ভোট আনারস প্রতিকে দেওয়ার জন্য কায়েতপাড়া ইউনিয়নের সর্বস্তরের নাগরিকের প্রতি অনুরোধ করেছেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com