রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

অ্যারাবিক ঢঙে হাজির হলেন নুসরাত ফারিয়া

অ্যারাবিক ঢঙে হাজির হলেন নুসরাত ফারিয়া

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া অভিনয়ের পাশাপাশি ইতিমধ্যেই কণ্ঠশিল্পী হিসেবেও সুনাম কুড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার নতুন গান নিয়ে হাজির হলেন তিনি। প্রকাশ পেল তার নতুন গান ‘হাবিবি’। সেখানে অ্যারাবিক ঢঙে হাজির হয়েছেন এই তারকা।

ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে আজ প্রকাশ হয়েছে ফারিয়ার ‘হাবিবি’। যার অন্তরাটুকু এমন ‌‘বেবি বেবি হবে কি আমার হাবিবি’। গানের কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। সাড়ে তিন মিনিটের এই দৃশ্যে বরাবরের মতোই লাস্যময়ী রূপে দেখা গেছে ফারিয়াকে।

গানটি প্রসঙ্গে ফারিয়া বলেন, ‌‌‘এটা অ্যারাবিক ফিউশন পপ টিউনের একটা গান। এটি আইটেম সংয়ের ঢঙে সুর করা হয়েছে। মুম্বাইয়ে আস্ত এক মহলে এর শুটিং করেছি। আমি বলবো, এটা আমার সবচেয়ে বিলাসবহুল একটা মিউজিক ভিডিও। কোনোরকম কার্পণ্য করিনি, যতটা পেরেছি ততটাই সুন্দর করে করার চেষ্টা করেছি।’

‘পটাকা’ দিয়ে গায়িকা হিসেবে সামনে আসেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এরপর প্রকাশ করেন ‘আমি চাই থাকতে’। ‘হাবিবি’ তার তিন নম্বর সিঙ্গেল। এর মধ্যে আবার শিহাব শাহীনের ওয়েব সিনেমা ‘যদি কিন্তু তবুও’তেও গেয়েছেন তিনি।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com