রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

বাসর রাতে জামাইকে অজ্ঞান করে সব নিয়ে পালালেন বউ!

বাসর রাতে জামাইকে অজ্ঞান করে সব নিয়ে পালালেন বউ!

সিনেমায় দেখা যায় এমন ঘটনা। বিত্তশালী ছেলে দেখে বিয়ে করে পরে বাসর রাতেই জামাইকে অজ্ঞান করে সব নিয়ে পালিয়ে গেছেন নববধূ। বাস্তবেও এমন ঘটনা দেখা যায়। এবার এমন ঘটনা ঘটল ভারতের উত্তরপ্রদেশের আলিগড় জেলায়।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আলিগড় জেলার ভুক্তভোগী ওই যুবক কনের রূপে মুগ্ধ হয়ে যান। ফলে কনের বিষয়ে খোঁজ না নিয়েই বিয়েতে রাজি হয়ে যান। কনের পরিবার দরিদ্র হওয়ায় বিয়ের সম্পূর্ণ খরচ ছেলেকে বহন করার শর্ত দেয়া হয়। তা মেনে নিয়েই বিয়ে করেন তিনি। কিন্তু তারপর বাসর রাতে কনে যে কাণ্ড ঘটালেন, তা জেনে হতবাক সবাই।

রাতে নববিবাহিতা স্ত্রীর হাতে করে আনা গ্লাসে দুধ পান করেন ওই যুবক। ওই এক গ্লাস দুধ তার সর্বনাশ ডেকে আনে। দুধ পান করার পরই তিনি অজ্ঞান হয়ে যান। তারপরই স্বর্ণালঙ্কার, টাকা-পয়সাসহ সব নিয়ে সেই রাতেই শ্বশুরবাড়ি থেকে কেটে পড়েন কনে। পরে সকালে দীর্ঘক্ষণ ওই যুবক ঘরের দরজা না খুললে পরিবারের লোকজনের সন্দেহ হয়। তারা কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন ওই যুবক অজ্ঞান হয়ে পড়ে আছে, নেই নববধূ। তখন ঘটনা স্পষ্ট হয়ে যায়। ভুক্তভোগী যুবক জানান, স্ত্রীর হাতে দুধ খাওয়ার পরেই মাথা ঘুরে যায় তার। এরপর আর কিছু মনে নেই।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com