রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:২৩ অপরাহ্ন

কুমিল্লায় টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত পাঁচ

কুমিল্লায় টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত পাঁচ

কুমিল্লায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে মেঘনা উপজেলার ৪নং চালিভাঙ্গা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এ সময় স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরসহ পাঁচজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে কোস্টগার্ডসহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় সাময়িকভাবে ভোটগ্রহণ বন্ধ হয়ে গেলেও দুই ঘণ্টা পর সকাল ১০টায় পুনরায় ভোটগ্রহণ শুরু হয়।
এ প্রসঙ্গে রামপ্রসাদের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মতিয়ার রহমান জানিয়েছেন, ভোটগ্রহণ শুরুর ১০ মিনিটের মধ্যেই কেন্দ্রের বাইরে উত্তেজনা শুরু হয়। পরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
৪নং চালিভাঙ্গা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির বলেন, নৌকার প্রার্থী লতিফ সরকার বহিরাগত সন্ত্রাসী দিয়ে আমার ওপর হামলা করেছে। আমি রক্তাক্ত হয়েছি। তারপরও আমি প্রশাসনের কাছে অনুরোধ করছি, নির্বাচন যেন সুষ্ঠু হয়।
কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ বলেন, সংঘর্ষের পর অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযান পরিচালনা করে ১০টি টেঁটা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ কয়েকজন আহত হয়েছেন।
অন্যদিকে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা জানিয়েছেন খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com