শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:২৮ অপরাহ্ন

সেমির আগে দুই রাত আইসিইউতে ছিলেন রিজওয়ান

সেমির আগে দুই রাত আইসিইউতে ছিলেন রিজওয়ান

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন পাকিস্তানের নির্ভরযোগ্য ওপেনার মোহাম্মদ রিজওয়ান। যার কারণে ম্যাচের আগে দলীয় অনুশীলনে ছিলেন না তিনি। তার অসুস্থতার তথ্য নিশ্চিত করে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) জানিয়েছিল, ম্যাচের আগ মুহূর্ত পর্যন্ত রিজওয়ানের জন্য অপেক্ষা করবে তারা।

আজ বৃহস্পতিবার দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় পাকিস্তান। ম্যাচের কিছু সময় আগ পর্যন্ত রিজওয়ানের খেলার বিষয় অফিসিয়ালি কোনো কিছু জানা যায়নি। যার কারণে অনেকেই ভেবেছিল এই ম্যাচে তার মাঠে নামা প্রায় অনিশ্চিত। কিন্তু টসে এসে অধিনায়ক বাবর আজম নিশ্চিত করেন যে খেলবেন রিজওয়ান।

আগে ব্যাট করতে এসে দুর্দান্ত এক ইনিংস খেলেছেন রিজওয়ান। টুর্নামেন্টে ব্যক্তিগত তৃতীয় অর্ধশতকের পাশাপাশি দলকে বড় পুঁজি গড়লে সহায়তাও করেন তিনি। যদিও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার সঙ্গে পেরে উঠেনি পাকিস্তান। সেমি থেকে বিদায় নিতে হয়েছে তাদের।

ম্যাচ শেষ সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে পাকিস্তানের টিম ডাক্তার নজিব জানান, মোহাম্মদ রিজওয়ানের বুকে ইনফেকশন থাকায় ৯ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই রাত আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) থেকে রিকভারি করেছেন তিনি।

তিনি বলেন, ‘সে দ্রুতই সেরে ওঠে এবং ম্যাচের আগে ফিট হয়ে ওঠে। দেশের হয়ে খেলতে সে উদগ্রীব ছিল। আজ কেমন পারফর্ম করেছে তা সবাই দেখেছি।’

রিজওয়ানের শরীর গুরুতর খারাপ করলেও কেন তা প্রকাশ করা হয়নি, এমন প্রশ্নে টিম ডাক্তার আরও বলেন, ‘তার শারীরিক অবস্থা নিয়ে সিদ্ধান্ত এসেছে টিম ম্যানেজমেন্ট থেকে। পুরো দলের সিদ্ধান্ত ছিল এটা।’

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com