শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন

আবুল হাসেমকে মেম্বার হিসেবে দেখতে চায় হোমনা ৮ নং ঘারমোড়া ইউনিয়নবাসী

আবুল হাসেমকে মেম্বার হিসেবে দেখতে চায় হোমনা ৮ নং ঘারমোড়া ইউনিয়নবাসী

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা হোমনা উপজেলার ৮ নং ঘারমোড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডে জনমত যাচাই করে দেখা যায় আবুল হাসেমকে আবারো মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী । টানা ২য়বারে মতো এবারো মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক মেম্বার আবুল হাসেম। মনোনয়ন সংগ্রহের পর থেকেই তিনি ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। ঘারমোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডবাসী মনে করে এলাকার উন্নয়নে ও জনবান্ধব মেম্বার হিসেবে আবুল হাসেমের বিকল্প নেই।

তিনি গতবারের সফল নির্বাচিত মেম্বার হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। মনিপুর গ্রামের অনেক গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন তাই পুনরায় নির্বাচিত হলে সব শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে ঘারমোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তরিত করবেন ।

এব্যাপারে জানতে চাইলে আবুল হাসেম সাংবাদিকদের বলেন আমি করোনাকালের দুঃসময়েও নিজের জীবন বাজি রেখে গরিব দুঃখী মানুষের কাজ করে আসছি । করোনা মহামারীতে অসহায় পরিবারের মাঝে ত্রাণ দিয়েছি। দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করে আসছি । এলাকায় মানুষের পাশে থেকে সুখ দুখে সাথী হয়েছি আশা করি এলাকাবাসী আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে প্রতিবারের মতো এবারো বিজয়ী করবে। এবারও ফুটবল মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করবো ইনশাল্লাহ ।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com