শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

এবার স্মারকলিপি কর্মসূচি বিএনপির

এবার স্মারকলিপি কর্মসূচি বিএনপির

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আগামী ২৪ নভেম্বর জেলা প্রশাসকদের কার্যালয়ে স্মারকলিপি দেবে বিএনপি। আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবিতে গণঅনশনের পর এই বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। এদিন সকাল ১০টায় প্রেসক্লাবের সামনের রাস্তা ও ফুটপাতে হাজারখানেক নেতাকর্মীর উপস্থিতিতে এ সমাবেশ শুরু হয়। ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই’, ‘খালেদা জিয়ার কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে’ ইত্যাদি স্লোগান দিচ্ছেন তারা।

সমাবেশে ফখরুল বলেন, ‘আগামী বুধবার আমরা সারা দেশে জেলা প্রশাসকের কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে স্মারকলিপি দেবো। এতে যদি মুক্তি না হয় তাহলে আরও কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।’

আন্দোলন ছাড়া পথ নেই উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, ‘আন্দোলন, আন্দোলন, আন্দোলন। আন্দোলন হচ্ছে একমাত্র পথ।’ এ সময় খালেদা জিয়ার মুক্তির দাবিতে সকল রাজনৈতিক দলগুলোকে একত্র হওয়ার আহ্বানও জানান ফখরুল।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com