রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

শেষ ম্যাচ না খেলেই ফিরে যাচ্ছেন শোয়েব মালিক

শেষ ম্যাচ না খেলেই ফিরে যাচ্ছেন শোয়েব মালিক

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দলের সঙ্গে বাংলাদেশে এসেছিলেন পাকিস্তানের অভিজ্ঞ তারকা শোয়েব মালিক। প্রথম দুই ম্যাচ খেললেও শেষ ম্যাচটি খেলা হচ্ছে না তার। সন্তানের অসুস্থতার খবর পেয়ে ফিরে যাচ্ছেন এই ক্রিকেটার। পাকিস্তানের এই অলরাউন্ডারের ফিরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আজ সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি জানায়, সন্তানের অসুস্থতার কারণে শেষ ম্যাচের আগেই দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে যাচ্ছেন শোয়েব মালিক। সেখানেই স্ত্রী সানিয়া মির্জা ও সন্তান থাকেন।

বাংলাদেশ সফরে এসে নিজেকে মেলে ধরতে পারেননি অভিজ্ঞ এই তারকা। প্রথম দুই ম্যাচে ব্যাট-বল হাতে তেমন কিছু করতে পারেননি। সিরিজের প্রথম ম্যাচে ফিরেছেন রানের খাতা না খুলে। এ ছাড়া ২ ওভার বোলিং করে ১৬ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। দ্বিতীয় ম্যাচে বোলিং-ব্যাটিং কিছুই পাননি। সোমবার তৃতীয় ও শেষ ম্যাচে খেলার সুযোগই হারালেন।

সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সিরিজের শেষ ম্যাচটিতে মাঠে নামতে যাচ্ছে দুই দল। দুপুর দুইটায় ম্যাচটি শুরু হবে। এর আগে প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করে ফেলেছে বাবর আজমের দল। আজ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শেষ ম্যাচটি তাই অনেকটা আনুষ্ঠানিকতার।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর বাংলাদেশ দল দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। চট্টগ্রামে প্রথম টেস্ট ২৬ নভেম্বর, ঢাকায় পরের টেস্ট ৪ ডিসেম্বর। মালিক অবশ্য টেস্ট স্কোয়াডে নেই। বহু আগেই তিনি এই ফরম্যাট থেকে অবসর নিয়েছেন।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com