সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৫ অপরাহ্ন

দাবীকৃত চাদাঁর টাকা না দেয়ায় রূপগঞ্জে রিমঝিম প্রকল্পে দুর্বৃত্তদের হামলা,ভাংচুর ও লুটপাট ॥ ৪ জনকে পিটিয়ে আহত

দাবীকৃত চাদাঁর টাকা না দেয়ায় রূপগঞ্জে রিমঝিম প্রকল্পে দুর্বৃত্তদের হামলা,ভাংচুর ও লুটপাট ॥ ৪ জনকে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবীকৃত চাদাঁর টাকা না দেয়ায় দুর্বৃত্তরা রিমঝিম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান রিমঝিম আবাসন প্রকল্পে দুর্বৃত্তরা হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে কমপক্ষে ১ কোটি টাকার ক্ষতি সাধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় প্রকল্পে কর্মরত ৪ নৈশ প্রহরীকে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

সোমবার রাত সাড়ে ১১ টারদিকে উপজেলার ভোলাব ইউনিয়নের করাটিয়া এলাকায় ঘটে এ ঘটনা।

প্রকল্পের সাইড ম্যানেজার মিজানুর রহমান জানান, গত একমাস ধরে স্থানীয় ভোলাব এলাকার চিহ্নিত সন্ত্রাসী তারেক মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, মুরাদ হোসেন, ইকরাম ভূইয়া, শাহীন প্রধান রিমঝিম গ্রুপ কর্তৃপক্ষের কাছ থেকে ২ কোটি টাকা চাদাঁ দাবী করে আসছিল। দাবীকৃত চাদাঁর টাকা না দেয়ায় ১০ দিন পূর্বে উক্ত সন্ত্রাসীরা প্রকল্পের ভিতরে কাজ বন্ধ করে দেয় ও সেখানে দায়িত্বরত কর্মচারীদের হুমকি প্রদান করে।

এ ঘটনার পরও তাদের দাবীকৃত চাদাঁর টাকা না দেয়ায় সোমবার রাত সাড়ে ১১ টার দিকে ফের সন্ত্রাসী তারেক মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, মুরাদ হোসেন, ইকরাম ভূইয়া, শাহীন প্রধানসহ ২৫/৩০ জন দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে প্রকল্পের ভিতরে প্রবেশ করে। সেখানে কর্মরত নৈশ প্রহরী মোহাম্মদ আলী, নবী হোসেন, আনোয়ারকে ও মিথুনকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে তাদের হাত-পা বেধেঁ একটি ঘরের ভিতর আটকে রাখে। এর সন্ত্রাসীরা প্রকল্পের ভিতরের দুইটি ঘর, ৯ টা আর্থ মোবার ভাংচুর করে বিভিন্ন মালামাল লুটে নিয়ে যায়। এসময় তারা প্রকল্পের ভিতরে শতাধিক বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষ কেটে ফেলে দেয়।

এতে প্রায় ১ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে তিনি দাবী করেছেন মালিক পক্ষ। হামলার খবর পেয়ে পুলিশ ও আশেপাশের লোকজন রাত সাড়ে ১২ টার দিকে ঘরের ভিতর আটক রাখা ৪ নৈশ প্রহরীকে উদ্ধার করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এব্যাপারে অভিযুক্ত তারেক মোল্লার ব্যবহৃত মুঠোফোনে(০১৭১০১৭৩৫৩২)একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি রিসিভ করেননি। এব্যাপারে ভোলাব তদন্ত কেন্দ্রে ইনচার্জ মিজানুর রহমান বলেন, প্রকল্পে হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com