মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় মেহেদী মার্ট -এর ৩য় শাখার শুভ উদ্বোধন করলেন সমবায় প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় মেহেদী মার্ট -এর ৩য় শাখার শুভ উদ্বোধন করলেন সমবায় প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
জমকালো আয়োজনে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান মেহেদী মার্ট’ এর ৩য় শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। একই ছাদের নিচে নিত্যপ্রয়োজনীয় সকল পন্যের সমাহার নিয়ে বৃহস্পতিবার বিকেলে জেলার চাষাঢ়ায় বিএসবিএল কমার্শিয়াল কমপ্লেক্সে মেহেদী মার্ট -এর ৩য় শাখার শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।
অনুষ্ঠানে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু, জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গা, ময়মনসিংহ-১১ আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, রংধনু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাউসার আহমেদ অপু, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান প্রমুখ।
অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেন, একই ছাদের নিচে মানুষের নিত্যপ্রয়োজনীয় সবরকম উন্নতমানের পণ্যের সমাহার নিয়ে মেহেদী মার্ট ৩য় শাখার যাত্রা শুরু করলো। আমি এধরনের প্রতিষ্ঠানগুলোকে সাধুবাদ জানাই। যারা দেশ ও মানুষের সেবায় নিয়োজীত থেকে দেশের অর্থণীতির চাকাকে আরো সচল করে তোলে।
সভায় রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, দীর্ঘ একযুগ ধরে দেশ ও মানুষের সেবায় কাজ করে যাচ্ছে রংধনু গ্রুপ। আপনাদের সকলের সহযোগীতায় রংধনু গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান গুলোতে ৫০ হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে আমরা কাজ করছি। মানুষের সেবায় সব সময় পাশে ছিলাম,আছি এবং ভবিষ্যতে থাকবো ইনশাআল্লাহ।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com