বুধবার, ২৯ Jun ২০২২, ০৪:০০ অপরাহ্ন

মালাইকাকে ছেড়ে ভূমির প্রেমে মজেছেন অর্জুন?

মালাইকাকে ছেড়ে ভূমির প্রেমে মজেছেন অর্জুন?

ফের আলোচনায় অর্জুন কপূর ও মালাইকা অরোরার সম্পর্ক। মালাইকা নয়, ভূমি পেড়নেকরের বাহুডোরে অর্জুনকে দেখে সন্দেহ দানা বাঁধছে অনুরাগীদের মনে। তবে কি মালাইকাকে ছেড়ে ভূমির প্রেমে মজেছেন অর্জুন?

‘দ্য লেডি কিলার’ ছবিতে এই প্রথম একসঙ্গে কাজ করছেন অর্জুন-ভূমি। সিমলায় এই ছবির কিছু দৃশ্যের শ্যুটিংও হয়েছে। সহ-অভিনেত্রীর কথা বলতে গিয়ে অর্জুন বলেছেন, ‘ভূমির সঙ্গে কাজ করতে পেরে আমি উত্তেজিত।’ সেই উত্তেজনার বাঁধ কি তবে ভেঙে গিয়েছে? অর্জুন-ভূমি যেভাবে কাছাকাছি, অপলক দেখছেন একে অন্যকে— তা যে অন্য কথা বলছে! নতুন গুঞ্জনে মেতেছে ভক্তরা।

অর্জুন কপূর-মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা হয় বলিউডে। আরবাজ খানের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে মালাইকা ও অর্জুন তাদের সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক করেননি। দু’জনে একত্রবাস করছেন বেশ কয়েক বছর। পরস্পরের প্রেমে যে মজে রয়েছেন, তার পরিচয়ও পাওয়া গিয়েছে তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবিতে। অর্জুনকে নিয়ে মালাইকার বক্তব্য ‘আমি ওর সঙ্গেই বৃদ্ধ হতে চাই।’ এমন প্রেমিকাকে ছেড়ে ভূমির সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন, তা মেনে নিতে পারছেন না অনেকেই। প্রশ্ন উঠছে, তবে কি চিড় ধরেছে অর্জুন-মালাইকার সম্পর্কে?

তবে মালাইকার সঙ্গে বিচ্ছেদের খবর যে সম্পূর্ণ ভিত্তিহীন, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সেকথা জানালেন এই অভিনেতা। সম্প্রতি অর্জুন কাপুর তার পরবর্তী ছবি, ‘দ্য লেডি কিলার’ এর সহ-অভিনেত্রী ভূমি পেড়নেকারের সঙ্গে কয়েকটি ছবি এবং ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আর সেটা শ্যুটিংয়ের কিছু দৃশ্য ছিল!

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com